রাজনীতি

পথ হারিয়ে বিএনপি গুজবের রাজনীতি করছে : খালিদ মাহমুদ

%e0%a6%aa%e0%a6%a5-%e0%a6%b9%e0%a6%be%e0%a6%b0%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%a8%e0%a6%aa%e0%a6%bf-%e0%a6%97%e0%a7%81%e0%a6%9c%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b0

নিজস্ব প্রতিবেদক:

রাজনীতির সঠিক পথ হারিয়ে দিশেহারা বিএনপি এখন গুজবের রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। শুক্রবার সকাল ১১টায় কুড়িগ্রামের চিলমারী নৌবন্দর পরিদর্শনকালে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা বিএনপির রাজনীতি করছে তারা বাংলাদেশকে বিপদে ফেলতে চায়। রাজনীতির পথ হারিয়ে তারা কখনো পিয়াজ, কখনো লবণ এবং কখনো পরিবহন নিয়ে গুজবের রাজনীতি করছে। যে দল জনগণকে বিভ্রান্ত করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়, আর যাই হোক তারা দেশ ও দেশের মানুষের ভালো চায় না।

প্রতিমন্ত্রী আরও বলেন, চিলমারী বন্দর পার্শ্ববর্তী দেশ ভারত, ভুটান ও নেপালের জন্য গুরুত্বপূর্ণ নদীপথ। ইতোমধ্যে তারা এ বন্দর ব্যবহারে আগ্রহ প্রকাশ করেছে। ড্রেজিংসহ নানা কাজে আর্থিকভাবে সহযোগিতাও করছে ভারত। এ বন্দরের মাধ্যমে উত্তরাঞ্চলের মানুষের সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ স্থাপন করা হবে। এতে চিলমারীসহ পুরো উত্তরাঞ্চলের অথনৈতিক ও সামাজিক উন্নয়ন ঘটবে।
এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, নৌ ও পরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ভোলানাথ দে, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মাহবুব ইল ইসলাম, প্রধান প্রকৌশলী মহিদুল ইসলাম, নৌ-নিরাপত্তা যুগ্ম পরিচালক সাইফুল ইসলাম, ড্রেজিং বিভাগের অতিরিক্ত পরিচালক সাইদুল ইসলাম, প্রকল্প পরিচালক নিজাম উদ্দিন পাঠানসহ অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

twelve − three =

বাংলাদেশ একাত্তর