বৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

রূপনগরে চোরাকারবারি ৪ সদস্য গ্রেফতার, ৫ টি সিএনজি গাড়ী উদ্ধার

প্রতিবেদক
bangladesh ekattor
নভেম্বর ১৮, ২০২১ ১২:৫৪ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/ মিরপুর প্রতিনিধি:

রাজধানীর রূপনগর থানা এলাকা হতে ৫ টি সিএনজি অটোরিক্সাসহ সংঘবদ্ধ চোরাকারবারী দলের ৪ সদস্য গ্রেফতার।

রূপনগর থানাধীন এলাকায় কিছু সংঘবদ্ধ সিএনজি চোরাকারবারী সদস্য চোরাইকৃত সিএনজি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭ নভেম্বর ২০২১ ইং তারিখ র‍্যাব-৪ এর একটি অভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে চোরাইকৃত মোট ৫ টি সিএনজিসহ সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো (১) মোঃ আরিফ হাওলাদার (২০), জেলা- ঝালকাঠি। (২) মোঃ বেলাল হোসেন (২৭), জেলা- কুড়িগ্রাম। (৩) মোঃ লাল মিয়া (৫২), জেলা- সিলেট, (৪) মোঃ আব্দুল জলিল (৪০), জেলা- কুড়িগ্রাম।,

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা তাদের উপরে উল্লিখিত নাম ঠিকানা প্রকাশ করে ও উক্ত চুরির বিষয়ে সত্যতা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, ধৃত আসামীরা পলাতক অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামীদের সহযোগীতায় ঢাকা সহ আশেপাশের জেলা হতে সিএনজি অটোরিক্সা চুরি করে এনে পরষ্পরের যোগসাজসে বিভিন্ন মাধ্যমে ভূয়া কাগজপত্র ও নাম্বার প্লেট তৈরি সহ চোরাইকৃত সিএনজি অটোরিক্সার রং পরিবর্তন/পরিবর্ধন করে অবৈধ কাগজপত্র ও নাম্বার প্লেট বসিয়ে ঢাকা মহানগরে চলাচল করে এবং বিভিন্ন নিরিহ ও সহজ সরল লোকদের কাছে বিক্রয় করে থাকে।

উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এরূপ সংঘবদ্ধ চোরাকারবারী দলের বিরুদ্ধে র‍্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত