আইন ও আদালত

রূপনগরে চোরাকারবারি ৪ সদস্য গ্রেফতার, ৫ টি সিএনজি গাড়ী উদ্ধার

%e0%a6%b0%e0%a7%82%e0%a6%aa%e0%a6%a8%e0%a6%97%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%9a%e0%a7%8b%e0%a6%b0%e0%a6%be%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0%e0%a6%bf-%e0%a7%aa-%e0%a6%b8%e0%a6%a6

বাংলাদেশ একাত্তর.কম/ মিরপুর প্রতিনিধি:

রাজধানীর রূপনগর থানা এলাকা হতে ৫ টি সিএনজি অটোরিক্সাসহ সংঘবদ্ধ চোরাকারবারী দলের ৪ সদস্য গ্রেফতার।

রূপনগর থানাধীন এলাকায় কিছু সংঘবদ্ধ সিএনজি চোরাকারবারী সদস্য চোরাইকৃত সিএনজি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭ নভেম্বর ২০২১ ইং তারিখ র‍্যাব-৪ এর একটি অভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে চোরাইকৃত মোট ৫ টি সিএনজিসহ সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো (১) মোঃ আরিফ হাওলাদার (২০), জেলা- ঝালকাঠি। (২) মোঃ বেলাল হোসেন (২৭), জেলা- কুড়িগ্রাম। (৩) মোঃ লাল মিয়া (৫২), জেলা- সিলেট, (৪) মোঃ আব্দুল জলিল (৪০), জেলা- কুড়িগ্রাম।,

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা তাদের উপরে উল্লিখিত নাম ঠিকানা প্রকাশ করে ও উক্ত চুরির বিষয়ে সত্যতা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, ধৃত আসামীরা পলাতক অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামীদের সহযোগীতায় ঢাকা সহ আশেপাশের জেলা হতে সিএনজি অটোরিক্সা চুরি করে এনে পরষ্পরের যোগসাজসে বিভিন্ন মাধ্যমে ভূয়া কাগজপত্র ও নাম্বার প্লেট তৈরি সহ চোরাইকৃত সিএনজি অটোরিক্সার রং পরিবর্তন/পরিবর্ধন করে অবৈধ কাগজপত্র ও নাম্বার প্লেট বসিয়ে ঢাকা মহানগরে চলাচল করে এবং বিভিন্ন নিরিহ ও সহজ সরল লোকদের কাছে বিক্রয় করে থাকে।

উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এরূপ সংঘবদ্ধ চোরাকারবারী দলের বিরুদ্ধে র‍্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

fourteen + twelve =

বাংলাদেশ একাত্তর