রবিবার , ১৭ এপ্রিল ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি অমিত, সম্পাদক শান্ত

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ১৭, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ

সাজিদুর রহমান সজিবঃ ‘শিক্ষা, সংস্কৃতি, ঐক্য’ – এ স্লোগান সামনে রেখে সরকারি বাঙলা কলেজে যাত্রা শুরু করেছে নতুন সংগঠন ‘বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ’। সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত বরিশাল জেলার শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) ৮৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে রবিবার (১০ এপ্রিল) কমিটির অনুমোদন দেন সরকারি বাঙলা কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক মো. জহিরুল ইসলাম এবং বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মুজিবুর রহমান অনিক ও মোঃ রাকিব হোসেন মিরন।

নবগঠিত কমিটিতে বাঙলা কলেজে অধ্যয়নরত ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী কাজী অমিতকে সভাপতি ও শান্ত বৈরাগীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নব-নির্বাচিত সভাপতি কাজী অমিত বলেন, আমাদের উদ্দেশ্য বরিশাল জেলা ছাত্রকল্যাণকে একটি সুন্দর এবং সুসংগঠিত ছাত্রকল্যাণ হিসেবে গড়ে তোলা। ‘বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ সবসময়  শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে৷ শিক্ষার্থীরা কোনো সমস্যার সম্মুখীন হলে আমরা সর্বদা পাশে থাকবো এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।

তিনি আরো বলেন, ন্যায়, সত্য ও সুন্দর পথে থেকে আপোষহীন ভাবে সর্বোচ্চ সেবা দিয়ে, বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। এ জন্য সকল সদস্যদের সহযোগিতা কামনা করছি।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শান্ত বৈরাগী বলেন ”সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করে শিক্ষার্থীদের কল্যাণে আমরা কাজ করবো। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদানসহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

নতুন কমিটিতে দিপু হালদার, সাব্বির হোসেন রাজ, আকিবুর রহমান খান সিয়াম, হাসিবুর রহমান, রাসেল মাহমুদ, দুলাল বড়াল নিলয় এবং ফয়সাল  আহমেদ সহ-সভাপতি হিসাবে নির্বাচিত করা হয়েছে।

ইমন হাসান ভূইয়া, আরিফ খান জয়,কাবুল মল্লিক বাবু, জনি শিকদার, তাকওয়া আদর, কাজী রাশেদ,মির্জা সেজানুল হোক ইমন ও নবীন চৌধুরীকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ