রবিবার , ১৭ ডিসেম্বর ২০১৭ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বাবা অসুস্থ, লঙ্কান সমর্থককে বিমান ভাড়া দিলেন রোহিত!

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ১৭, ২০১৭ ৫:৩৪ পূর্বাহ্ণ

ভারতের বিপক্ষে চলতি সিরিজের খেলা দেখতে এবং দলকে সমর্থন দিতে দুই সঙ্গীসহ ভারতে এসেছেন নিলাম। দিল্লিতে তৃতীয় টেস্টের সময় জানতে পারেন, গলার ক্যানসারে আক্রান্ত তার বাবা গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। বাবার অস্ত্রোপচারের জন্য তাকে অবিলম্বে দেশে ফিরতে হবে। কিন্তু এই লঙ্কান সমর্থকের কাছে টিকিট কেনার জন্য পর্যাপ্ত অর্থ ছিল না।

এমন অবস্থায় এগিয়ে আসেন রোহিত শর্মা। বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। ভারতীয় এই ওপেনার নিজেই ওই লঙ্কান সমর্থককে বিমানের টিকেট কেনার জন্য টাকা দেন। চলমান ভারত সিরিজে দেশকে সমর্থন জানাতে আসা মোহাম্মদ নিলাম নিজেই এই কথা জানিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রথমে লঙ্কান সমর্থকের অসহায়ত্বের কথা জানতে পারেন শচিন টেন্ডুলকরের একনিষ্ঠ ভক্ত হিসেবে পরিচিত ভারতীয় সমর্থক সুধীর গৌতম। তিনি নিলামের এই অসহায় অবস্থার ব্যাপারে ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও ওপেনার রোহিত শর্মাকে জানান। সব শুনে সঙ্গে সঙ্গেই সাহায্যের হাত বাড়িয়ে দেন রোহিত।

ভারতীয় এই ওপেনারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিলাম বলেন, ‘বাবার অসুস্থতার কথা জানতে পেরে খুবই অসহায় লাগছিল। কিন্তু আমার হাতে দেশে ফেরার টাকা ছিল না। রোহিত শর্মা ওই সময় সাহায্যের জন্য এগিয়ে আসেন। তার মনটা খুব বড়। একজন রত্ন সে।’

তিনি আরও বলেন, ‘রোহিত আমাকে টিম হোটেলে ডেকে পাঠান। এরপর সব শুনে দিল্লি-কলম্বো বিমানের টিকিট কেনার জন্য ২০ হাজার টাকা দেন। শুধু তাই নয়, আমার বাবার অস্ত্রোপচারের জন্য দরকার হলে আর্থিক সাহায্যের প্রস্তাবও দেন তিনি।’

এই ঘটনাকে আর্থিক সাহায্য হিসেবে দেখতে রাজি নন নিলাম। তিনি জানান, এত বড়মাপের ক্রিকেটারদের কাছ থেকে এত ভালোবাসা পেয়ে তিনি অভিভূত। শুধু রোহিতই নন, কোহলি নিজেও নিলামের সঙ্গে যোগাযোগ করেছেন। জানতে চান তার কোনো সাহায্যের প্রয়োজন রয়েছে কিনা। তখন কোহলিকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান তিনি।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত