শনিবার , ২১ নভেম্বর ২০২০ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

দুর্নীতি হলেই অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
bangladesh ekattor
নভেম্বর ২১, ২০২০ ৩:২২ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদক:

ঢাকা: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের অভিযান তারই একটি অংশ।

বক্তব্য দিচ্ছেন আসাদুজ্জামান খান কামাল: স্বরাষ্ট্রমন্ত্রী।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে মগবাজার ওয়‍্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস.টি.এস) উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে। র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গিরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, জঙ্গি আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না বলেই তারা আত্মসমর্পণ করেছেন। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীর সবসময় তৎপর আছে বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, করোনাভাইরাস বিশ্বের মধ্যে যেভাবে আলোড়ন সৃষ্টি করে ফেলে ছিল কিন্তু বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা কভিডে যারা আক্রান্ত হয়েছিল আমরা তাদের চিকিৎসা সেবা দিতে পেরেছি।করোনাভাইরাস বিস্তার রোধে ও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। করোনাকালে যাদের অর্থনৈতিক বিপর্যয় হবে বিষয়টি মাথায় রেখে আমরা কৃষিক্ষেত্রে জোর দিয়েছি। সেটার সুফলও আমরা পেয়েছি।

সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস.টি.এস) নিয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত (এস.টি.এস) বহু জায়গায় নির্মিত হয়েছে। ট্রেনটি স্কুলের সামনে ছিল একটি ময়লার ভাগাড়। নাকে রুমাল না দিয়ে কোন মানুষ এখান দিয়ে যেতে পারত না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্র-ছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইছো না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেল এই এলাকাবাসীরা।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত