আইন ও আদালত, সারাদেশ

ধামরাই চাঞ্চল্যকর নছর উদ্দিন হত্যা মামলার পলাতক তিন আসামী গ্রেফতার

%e0%a6%a7%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b0%e0%a6%be%e0%a6%87-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9a%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%af%e0%a6%95%e0%a6%b0-%e0%a6%a8%e0%a6%9b%e0%a6%b0-%e0%a6%89%e0%a6%a6

বাংলাদেশ একাত্তর.কম/ স্টাফ রিপোর্ট:

ধামরাই থানাধীন এলাকায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে সংঘটিত চাঞ্চল্যকর নছর উদ্দিন হত্যা মামলার পলাতক ৩ জন আসামী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।,

গত ১১ নভেম্বর ২০২১ তারিখে ঢাকা জেলার ধামরাই থানার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। সুয়াপুর ইউপির ৭ নং ওয়ার্ড, কুরুঙ্গী এর মেম্বার পদপ্রার্থী ছিলেন গোলাম মোস্তফা এবং মিজানুর রহমান। মিজানুর এর পক্ষের কর্মী দেলোয়ার হোসেন এর সাথে মেম্বার পদপ্রার্থী গোলাম মোস্তফাসহ অন্যান্য ধৃত আসামীদের জমি জমা সংক্রান্ত পূর্ব শত্রুতা ও বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে নির্বাচনের দিন ১১/১১/২০২১ তারিখ নির্বাচন শেষে রাত অনুমান ০৯.৩০ ঘটিকার সময় ভিকটিম নছর উদ্দিনের ছেলে দেলোয়ারসহ আরও কয়েক জন নিজ বাড়ীতে যাওয়ার সময় কুরুঙ্গী মসজিদের পাশের রাস্তায় ধৃত আসামীগণ তাদের অন্যান্য সহযোগীসহ পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি, লোহার রড়, দা ছ্যানা, রামদা চাপাতী দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে গতিরোধ করে অতর্কিত আক্রমন চালায়। আসামীরা তাদের অন্যান্য সহযোগীসহ এলোপাথাড়ীভাবে বাশের লাঠি ও লোহার রড দিয়ে পিটাইয়া শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করে। মারামারির এক পর্যায়ে চিৎকার শুনে ভিকটিম নছর উদ্দিন মোল্লা ঘটনাস্থলে আসলে উক্ত আসামীরা ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে বুকের মধ্যে স্বজোরে লাথি মারিলে তিনি মাটিতে লুটাইয়া পড়ে এবং তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলেই মারা যান। পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে ধামরাই থানায় ১ টি হত্যা মামলা দায়ের করেন। হত্যার পরপরই আসামীরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। বিষয়টি প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি করে। ফলশ্রুতিতে র‌্যাব-৪ আসামীদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

গোয়েন্দা অনুসন্ধান এবং স্থানীয় সোর্সের সহায়তায় জানা যায় যে, উক্ত হত্যার সাথে জড়িত কয়েকজন আসামী মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় আত্মগোপনে রয়েছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য ২০/১১/২০২১ তারিখ অনুমান ১৯.২০ ঘটিকায় সিংগাইর থানাধীন পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর নছর উদ্দিন হত্যার সাথে জড়িত নিন্মোক্ত ৩ জন এজাহার নামীয় আসামী’কে গ্রেফতার করা হয়।

১। গোলাম মোস্তফা (৩৯), জেলা-ঢাকা।
২। রাশেদ মোল্লা (৩৮), জেলা- ঢাকা।
৩। নাঈম হোসেন মোল্লা (১৯), জেলা- ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত হত্যার সাথে জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে। ভিকটিমের সাথে আসামীদের পূর্বের জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকত আসামীদেরকে ধামরাই থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। হত্যার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

five × four =

বাংলাদেশ একাত্তর