বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

যুবলীগ নেতা জহিরুল হত্যার মূল আসামি গ্রেফতার

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ১৪, ২০২৩ ২:৫১ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর/অনলাইন ডেস্ক:

বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার ইছাপুরা এলাকায় চাঞ্চল্যকর সাবেক যুবলীগ নেতা ও ইউপি সদস্য জহিরুল ইসলাম মামুন (৪০)’কে কুপিয়ে ও গুলি করে হত্যাকান্ডের অন্যতম প্রধান আসামী তৌকির (২৪) কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ১৩ ডিসেম্বর ২০২৩ইং বিকালে ঢাকা জেলার ধামরাই থানাধীন ঢুলিভিটা এলাকা হতে এ হত্যাকান্ডের প্রধান আসামী তৌকির মোল্লা (২৪)’কে গ্রেফতার করা হয়।

উল্লেখ, গত ০৪ ডিসেম্বর ২০২৩ তারিখে জহিরুল ইসলাম মামুন ইছাপুরা চৌরাস্তা হতে ব্যক্তিগত কাজ শেষে বাড়ী যাওয়ার পথে রাত অনুমান ৮ ঘটিকার সময় বটতলা বাজারে পৌঁছানো মাত্র পূর্ব হতে ওৎ পেতে থাকা কতিপয় সস্ত্রাসীরা মোটর সাইকেল যোগে তার পথরোধ করলে ভিকটিম জহিরুল ইসলাম মামুন প্রাণ বাঁচানোর জন্য দৌড়ে পাশের বাগানে আশ্রয় নেয়। এ সময় সন্ত্রাসীরা ভিকটিম জহিরুল ইসলাম মামুনকে এলোপাথারিভাবে রামদা দিয়ে মাথায় ও হাতে কুপিয়ে গুরুত্বর জখম করে।

এক পর্যাযে সন্ত্রাসীরা তার মৃত্যু নিশ্চিত করার জন্য আগ্নেয়াস্ত্র দিয়ে মাথায় গুলি করে মোটর সাইকেল যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে নৃশংস এই হত্যাকান্ডটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যম ও প্রিন্ট ইলেক্ট্রনিক্স মিডিয়ায় প্রচারিত হয়। উক্ত হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় ১৩ ডিসেম্বর ২০২৩ তারিখ বিকালে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার ধামরাই থানাধীন ঢুলিভিটা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূলহোতা ও প্রধান আসামি ১। তৌকির মোল্লা (২৪), কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বের শত্রুতার জের ধরে দীর্ঘদিন যাবৎ ভিকটিম জহিরুল ইসলাম মামুনের সাথে দ্বন্দ্ব চলে আসছিলো

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ