রবিবার , ২৩ ডিসেম্বর ২০১৮ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ঢাকা-১৬ আসনে নির্বাচন প্রচারণা জমে উঠেছে।

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ২৩, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ

রাজধানীর মিরপুর ৬নং ওয়ার্ড আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথি জনাব, আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ, বিশেষ অতিথি জনাব, এস.এম মান্নান কচি, যুগ্ন-সাধারন সম্পাদক আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর, চিত্রনায়ক রিয়াজ । এস.এম সারোয়ার আলম, সাধারন সম্পাদক পল্লবী থানা আওয়ামীলীগ। হাজী রজ্জব হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামীলীগ। তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী সভাপতি, পল্লবী থানা যুবলীগ। আলহাজ্জ্ব সালাউদ্দিন রবিন, সাধারন সম্পাদক রূপনগর থানা আওয়ামীলীগ। মোঃ জামাল হোসেন, ৯২ নং ওয়ার্ড আওয়ামীলীগের অন্যতম নেতাসহ ১৬ আসনের আওয়ামী অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

[বাংলাদেশ একাত্তর.কম] রাজু-আহমেদ।

৬নং ওয়ার্ড আওয়ামীলীগের জনসভায় যোগ দান করেন চিত্রনায়ক রিয়াজ এমপি ইলিয়াস মোল্লা ও এমরান মোল্লাহ সহ অনেকে।

বক্তব্যে আলহাজ্জ্ব ইলিয়াস মোল্লা বলেন, এই ঢাকা ১৬ আসনে কোন ভাবেই বিএনপির কোন ব্যানার পোষ্টার লাগাতে দেওয়া হবেনা আপনারা সজাগ থাকবেন। অন্যদিকে সাবেক কমিশনার বিএনপির মনোনীত প্রার্থী আহসান উল্লাহ হাসান ঢাকা-১৬ আসনে চোখে পড়ছে না তার প্রচার প্রচারনা ।

এ বিষয় নিয়েও ইলিয়াস মোল্লাহ বলেন, তারা যখন ক্ষমতায় ছিলো জনগনের জন্য কোন কাজ করেনি আওয়ামীলীগের উন্নয়ন দেখে তাই তারা লজ্জায় জনগনের সামনে আসার সাহস পাচ্ছেনা। কোন মুখ নিয়ে হাসান ঢাকা-১৬ আসনে মানুষের ভোট চাইবে। তিনি আরও বলেন, বিএনপি নেতা তারেকের ফাসি না দিয়ে যাবজীবন দিয়েছে আদালত, বাবরের ফাসি হলে তারেকের কেন হবেনা এমন প্রশ্নের উঃ চান সাধারন জনগনের কাছে।ইলিয়াস মোল্লা “ছন্দে ছন্দে” বলেন, খালেদা জিয়া জেলে, যাবজীবন জেল পলাতক লন্ডন তার ছেলে- তারা আবার জনগনের কি দায়িত্ব নিবে।

সাধারন জনগনের উদ্দেশ্য বলেন, আওয়ামীলীগ সরকার এই নয় বছরে বাংলাদেশের চেহারাই পাল্টািয়ে দিয়েছেন উন্নয়নের জোয়ারে।

ইলিয়াস মোল্লা মাদকের উদেশ্যে বলেন, ৩০ তারিখের আগ পর্যন্ত যারা মাদক সেবন করেন আর যারা বিক্রি করেন ”করে যান”। ৩১ তারিখের পর পুলিশ লাগবেনা জনগনকে সাথে নিয়ে আমরা প্রতিটি মাদক বিক্রিতার বাড়ী ছয়তলা হলেও ইট খুলে ১৬ আসনের বাইরে ফেলবো। তাই সাবধান করছি যারা মাদক খান আর যারা বিক্রি করে যুব সমাজকে ধ্বংস করছেন তারা আজ থেকে ভালো হয়ে জান।

চিত্রনায়ক রিয়াজ বলেন, আজ আমি রিয়াজ হয়েছি আপনাদের ভালোবাসায় আপনারাই সকল শক্তির মুল হাতিয়ার তাই আপনারা নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন। সারা বাংলাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা শুধু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বলেই সম্ভব।

এস এম মান্নান কচি বলেন, নৌকা ছাড়া আমাদের কোন উপায় নেই যদি শান্তিতে বসবাস করতে চান তাহলে নৌকায় ভোট দিন, যদি উন্নয়নের আলো দেখতে চান তাহলে নৌকায় ভোট দিন। যদি মাদক মুক্ত সমাজ গড়তে চান তবে নৌকায় ভোট দিন। উৎসুক জনতা নৌকায় ভোট দিবেন বলেও অংঙ্গীকার করেন শত শত নৌকার সমর্থককারীরা।

ফকির মহিউদ্দিন আলমগীর মোঃ জামাল হোসেন (যুব ক্রীড়া সম্পাদক। ৯২ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও
চিত্রনায়ক রিয়াজ ।

আওয়ামীলীগ দলের সমর্থনে বার বার এমপি ও মোল্লাহ পরিবারের কৃতিসন্তান তৃতীয় বার আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জনাব আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ খুব ব্যস্ত সময় পার করছেন আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচন নিয়ে তিনি ঢাকা-১৬ আসনে নির্বাচনি প্রচার প্রচারণায় সবার থেকে এগিয়ে রয়েছেন সাধারনা করা যায় আগামী নির্বাচনে জয় লাব করে ঢাকা-১৬ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে তিনি সক্ষম হবেন। দেখা যায় মঞ্চে না উঠে ইলিয়াস মোল্লাহ খোস গল্পে মেতে আছেন সাধারন জনগনের মাঝে উৎসুক জনতা তাদের প্রিয় নেতাকে পেয়ে বাটন ওয়ালা মোবাইলেও সেল্ফি তুলতে দেরি করেনি।

সাধারন জনতার মাঝে ঢাকা-১৬ আসনের অভিভাবক আলহাজ্জ্ব ইলিয়াস মোল্লাহ (এমপি)

অবাক করা দৃশ্যের জন্ম হলো মিরপুর ৬নং ওয়ার্ড আয়োজিত নির্বাচনি জনসভায় একজন বার বার সংসদ সদস্য কতটা সরল মনের মানুষ হলেও একদম নিম্ম থেকে উচুতলার মানুষের সাথে খোলা মাঠে খোশ গল্পে মেতে উঠতে পারে।

মিরপুর ৬নং ওয়ার্ড নির্বাচনি জনসভা শেষে মিরপুর ৭নং জনসভায় যোগদান করেন আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাসহ স্থানীয় নেতৃবৃন্দরা। উপস্থিত ইমরান উদ্দিন মোল্লাসহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ আওয়ামী অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত