বুধবার , ৫ জানুয়ারি ২০২২ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থ ও বাণিজ্য
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তথ্য-প্রযুক্তি
  7. ধর্ম
  8. বিনোদন
  9. বিশেষ সংবাদ
  10. রাজধানী
  11. রাজনীতি
  12. শিক্ষা
  13. শিল্প ও সাহিত্য
  14. সর্বশেষ সংবাদ
  15. সারাদেশ

পল্লবীতে ফগার মেশিনের ভূল পরিচালনায় দুই শিশু আগুনে দগ্ধ!

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ৫, ২০২২ ১১:৫২ অপরাহ্ণ

মিরপুর প্রতিনিধিঃ

রাজধানীর পল্লবী থানাধীন বেগুনটিলা ক্যাম্প এলাকায় মশক নিধনে ফগার মেশিনের ভূল পরিচালনায় দগ্ধ হয়েছে দুটি শিশু বলে অভিযোগ উঠে।

আগুনে দগ্ধ হয়ে বিছানায় শুয়ে আছে শিশু সোহান (৭)

স্থানীয়রা বলেন বিকালের দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ড এর বিতর্কিত কর্মী হাড্ডি আনোয়ার ফগার মেশিন কাধে নিয়ে বেগুনটিলার ক্যাম্প এলকায় মশা তাড়াতে ধোঁয়া দিচ্ছেন। এসময় দুটি শিশু পিছন পিছন হাঁটছিলো। একপর্যায়ে ফগার মেশিন বন্ধ করলে পাইপের মুখ দিয়ে আগুন এসে বাঁচ্চাদের মুখে লাগে। সাথে সাথে বাঁচ্চারা চিৎকার চেচামেচি করে উঠলে সিটিকর্পোরেশন কর্মী দৌড়ে পালিয়ে যায়।

আহত একজনের নাম সোহান (৭) সে স্থানীয় একটি স্কুলে ২য় শ্রেণীতে পড়ে। তার বাবার নাম জুয়েল তিনি এয়ারকন্ডিশন মেরামতের কাজ করেন। অন্যজনের নাম পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে স্থানীয়রা বলছেন তার অবস্থা বেশি ভালো না।

শিশু সোহানের মুখ কপাল ও গলায় পোড়ার ক্ষত রয়েছে। কবে নাগাদ পুরোপরি সুস্থ হবে এ বিষয়ে চিন্তায় আছেন সোহানের পরিবার।

এলাকাবাসীরা বলেন সিটি কর্পোরেশনের লোকজন যে ধুয়া দেয় সেগুলোর দুর্গন্ধে আমরাই বড়রা ঘরে থাকতে পারিনা। চোখ জ্বালাপোড়া করে। কাশি হাঁচি বাড়ে। তারা আরো বলেন সিটি কর্পোরেশনের কর্মিরা তাদের ইচ্ছা মত ধুয়া মারে। ঘরের পিছনে বা ড্রেনে অথবা ময়লার স্তুপে না দিয়ে ফাঁকা রাস্তার উপর দিয়ে মেশিন চালিয়ে যেতে থেকে। আমরা বললেও তারা শোনেনা।

এছাড়াও বিএনপির মনোনীত  ২নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে সরকারি গাছ কেটে ঘরে ফার্নিচার, তার ব্যক্তিগত পিএস খাজা জন্মনিবন্ধনের নামে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়া। আপন ছোট ভাই মোশাররফ ও ভাগিনা অনু ও তার ব্যক্তিগত গাড়ী চলককে সিটিকর্পোশনের ময়লা টানা গাড়ী উপহার দেওয়াসহ এন্তার অভিযোগ রয়েছে।

এবিষয়ে বিস্তারিত জানতে চোখ রাখুন “বাংলাদেশ একাত্তর.কম” এ….

সর্বশেষ - আইন ও আদালত