শুক্রবার , ১২ জানুয়ারি ২০১৮ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

র‌্যাবের অভিযানে নিহত তিন জেএমবি সদস্যের মরদেহ ময়না-তদন্তের জন্য নিকটস্থ শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হচ্ছে।

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ১২, ২০১৮ ৪:৪৩ অপরাহ্ণ

রাজধানীর তেজগাঁওয়ের রুবী ভিলার ‘জঙ্গি আস্তানা’য় র‌্যাবের অভিযানে নিহত তিন জেএমবি সদস্যের মরদেহ ময়না-তদন্তের জন্য নিকটস্থ শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হচ্ছে।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেল ৪টার পর তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ার ১৩/১ ঠিকানার বাড়িটিতে তিন জঙ্গির মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর র‌্যাবের প্রহরায় একটি গাড়িতে করে ওই মরদেহগুলি সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাবের প্রহরায় এ তিন মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে ময়না-তদন্তের জন্য।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দিনগত মধ্যরাতের পর প্রধানমন্ত্রীর কার্যালয় ও এমপি হোস্টেলের ঠিক পেছনের বাড়িটিতে ‘জঙ্গি আস্তানা’র সন্ধান পেয়ে অভিযানে নামেন র‌্যাব সদস্যরা। সকালে অভিযান শেষ হলে পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানা’য় গিয়ে তিন জনের মরদেহ পাওয়া যার‌্যাবের অভিযানে নিহত তিন জেএমবি সদস্যের মরদেহ ময়না-তদন্তের জন্য নিকটস্থ শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হচ্ছে।য়।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ