বুধবার , ২০ নভেম্বর ২০১৯ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: সেতুমন্ত্রী

প্রতিবেদক
bangladesh ekattor
নভেম্বর ২০, ২০১৯ ১১:৩৬ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পিয়াজের কোনো ইস্যু না পেয়ে এবার সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে। আজ স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সড়ক পরিবহন নেতাদের বৈঠক আছে। আশা করি সকল সমস্যার সমাধান হয়ে যাবে।

আজ বুধবার নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে মন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আওয়ামী লীগে যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, সাবেক মন্ত্রী মির্জা আজমসহ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিম চৌধুরী এবং স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। সম্মেলন শেষে ওবায়দুল কাদের আগামী তিন বছরের জন্য পুরনায় নোয়াাখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম ও সাধারণ সম্পাদক হিসেবে একরামুল করিম চৌধুরীর নাম ঘোষণা করেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ