সোমবার , ১৭ আগস্ট ২০২০ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মিরপুরে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি: র‌্যাবের হাতে আটক

প্রতিবেদক
bangladesh ekattor
আগস্ট ১৭, ২০২০ ২:০২ পূর্বাহ্ণ

মিরপুরে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি আমিন: র‌্যাবের হাতে আটক।

বাংলাদেশ একাত্তর.কম / সৈয়দ বাবুল।

রাজধানীর মিরপুরে তিন বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আমিন (২২) নামে এক যুবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪)।

র‌্যাবের হাতে আটক: ধর্ষণকারী আমিন।

এ খবর ভিকটিমের মহল্লায় ছড়িয়ে পড়লে ধর্ষক আমিনের ফাঁসির দাবী জানান তারা। তারা আরো বলেন, শিশুটি পৃথিবীর ভালো দিক বোঝার আগেই বড় একটা আঘাত নিয়ে মানুষের প্রতি ভুল ধারণা নিয়ে বেড়ে উঠবে। তাই আমিনের মত শিশু ধর্ষণকারীদের প্রকাশ্যে ফাঁসি হলে এই ধরনের অপরাধ সমাজে আর ঘটবেনা বলেও মনে করেন তারা।

রোববার (১৬ আগস্ট) বিকালে র‍্যাব-৪ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাতে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর দারুস সালাম থানার দিয়াবাড়ী মোড়স্থ এলাকা থেকে ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করে। গত ১৮ জুলাই দারুস সালাম থানা এলাকায় একটি ৩ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগীর বাবা আসামির নামে থানায় মামলা করেন।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, ধর্ষক তার পাওনা টাকা নেয়ার নাম করে কৌশলে বাদীর বাড়ীতে আসে। বাদির অনুপস্থিতে এ ধর্ষনের ঘটনা ঘটায়। ভিকটিম শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। আসামি এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। এরপর থেকে র‌্যাব-৪ এর গোয়েন্দা দল পলাতক আসামিকে গ্রেফতারের জন্য কার্যক্রম শুরু করে।

আসামিকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামি পেশায় একজন ছিনতাইকারী। আসামি তার অপরাধ ধর্ষনের কথা স্বীকার করে। আসামিকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান জিয়াউর।

 

সর্বশেষ - রাজনীতি