মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকা হতে ২৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, পিকআপ জব্দ।

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ০২ জানুয়ারি ২০২৪ খ্রিঃ ভোর রাত ০৪.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন আরএস রেল গেইটের পাশে মেসার্স শিমলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ, ০২টি মোবাইল এবং নগদ ৩৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি ১। মোঃ বিপ্লব মিয়া (৩৫), পিতা- মোঃ সাজু মিয়া, ২। মোঃ জাহাঙ্গীর আলম (২০), পিতা- মোঃ শফিউল ইসলাম, উভয় সাং- তাজহাট টিবি হাসপাতাল, পোঃ- আলমনগর, থানা- কোতয়ালী, জেলা- রংপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের মোবাইলে যোগাযোগের মাধ্যমে পিকআপযোগে মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় একটি মামলা

দায়ের করা রয়েছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ