শনিবার , ২৫ নভেম্বর ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মিরপুরে কর্ণফুলী মাল্টিপারপাসের কর্ণধার প্রতারক জসিম এর বিরুদ্ধে মানববন্ধন

প্রতিবেদক
bangladesh ekattor
নভেম্বর ২৫, ২০২৩ ৩:৩৭ অপরাহ্ণ

নিজেস্ব প্রতিবেদক:

রাজধানীর মিরপুর ১১ নান্নু সুপার মার্কেট এলাকায় কর্ণফুলী মাল্টিপারপাস কো -অপারেটিভ সোসাইটি লিমিটেড খুলে গরীব – দুঃখী অসহায় মানুষের কোটি কোটি টাকা আত্মসাৎ করে গা ঢাকা দিয়েছে প্রতারক জসিমউদদীন।

গেলো বছরে ভুক্তভোগীদের করা মামলায় র‌্যাবের হাতে আটক হয়ে জেল হাজতে ছিলেন কর্ণফুলী মাল্টি পারপাস এর কর্ণধার জসিম। পরে জামিনে বের হলে তাকে আর দেখছেনা গ্রাহকগন। তবে তার নামে জসিম মেডিকেল ও কর্ণফুলী মাল্টি পারপাস কার্যক্রম চলমান রয়েছে এখনো। গোপন সুত্রে জানাগেছে অসহায় গ্রাহকরা জসিমের মেডিকেল বা কর্ণফুলী মাল্টি পারপাস এর প্রতিষ্ঠানের সামনে ভুক্তভোগী গ্রাহকরা মানববন্ধনসহ কোনো প্রতিবাদ সভা না করতে পারে তার জন্য তিনি লাঠিয়াল বাহিনী নিযুক্ত করেছেন। অনেকেই পাওনা টাকা পাওয়ার আশায় থানা পুলিশসহ এলাকার গন্যমান্য ব্যক্তির দরজায় কড়া নাড়ছেন। কিন্ত তাতে কোনো লাভ হচ্ছে অসহায় মানুষের।

এর প্রতিবাদে কর্ণফুলী মাল্টিপারপাস কো -অপারেটিভ সোসাইটি লিমিটেড এর কর্ণধার প্রতারক জসীম উদ্দীন এর গ্রেফতার ও সাধারণ গ্রাহকদের টাকা আদায়ের দাবিতে গতকাল শুক্রবার সন্ধ্যায় (২৪ নভেম্বর) কাফরুল থানার সামনে আয়োজিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে জানা গেছে প্রতারক জসিম উদ্দিনের পক্ষে ম্যানেজার শাকিল ও মোস্তফা গ্রাহকদের টাকা ফিরিয়ে দিবেন বলে আস্বাস দেন এবং ভুক্তভোগীদের মানববন্ধন কর্মসূচি না করার জন্য অনুরোধ করেন। গ্রাহকদের সাথে কথা বলে জানাগেছে, আপাতত মানববন্ধন কর্মসূচি করবেননা তারা তবে টাকা ফেরত না পেলে পরবর্তীতে এ মানববন্ধন কর্মসূচি মিরপুর ডিসি অফিস বা জাতীয় প্রেসক্লাবের সামনে করবেন।

তথ্য অনুসন্ধানে উঠে আসে মিরপুর ১১ নান্নু সুপার মার্কেট এলাকায় প্রতারক জসিমউদদীন কর্ণফুলী মাল্টি পারপাস ও জসিম মেডিকেল খুলে এলাকার বিভিন্ন পেশা মানুষের নিকট থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়। জসিম গাজীপুর গুলশান মিরপুর সহ দেশের বিভিন্ন এলাকায় জমি প্লট ফ্ল্যাট ক্রয় করেছেন। প্রতারণার টাকায় জসিমের ছোট স্ত্রীর নামেও বিপুল পরিমাণ সম্পদ কিনেছেন বলেও সুত্র বলছে।

আরও জানাগেছে, তথ্য অনুসন্ধানে সাপ্তাহিক নতুন বার্তার সম্পাদক ইউসুফ আহমেদ তুহিন জসিমের আস্তানায় গেলে ওই সাংবাদিককে পুলিশি হয়রানিসহ মিথ্যা চাঁদাবাজির মামলা দেয় প্রতারক জসিমের ম্যানেজার শাকিল।

এসব অভিযোগের বিষয়ে জানতে মাল্টিপারপাসের কর্ণধার জসিম উদ্দিনের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি, ফোন বন্ধ পাওয়া গেছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ