সোমবার , ৪ এপ্রিল ২০২২ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মিরপুরে অসহায়দের মাঝে মুসলিম এইড’র রমজান ফুড ভাউচার বিতরণ

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ৪, ২০২২ ৮:০২ অপরাহ্ণ

সাজিদুর রহমান সজিবঃ রাজধানীর মিরপুরে আন্তর্জাতিক সংস্থা মুসলিম এইড-ইউকে’র সহযোগিতায় হতদরিদ্র, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে রমজান ফুড ভাউচার বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল ২০২২) সকালে মিরপুর ১২ নম্বর প্রিন্স বাজার কনভেনশন সেন্টারে মিরপুর ও মোহাম্মদপুর অঞ্চলের দরিদ্র, অতিদরিদ্র, প্রতিবন্ধী ও অসহায় ২০০ পরিবারের মাঝে ৩২৬৬ টাকা মূল্যের এ ভাউচার বিতরণ করা হয়। অনুষ্ঠান বাস্তবায়নে ছিলেন মুসলিম এইড পলিটেকনিক ইন্সটিটিউট, পল্লবী, মীরপুর, ঢাকা।

এ সময় প্রতিটি উপকারভোগী ৩২৬৬ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী নিজ পছন্দমত প্রিন্স বাজার শপিং মার্কেট হতে ক্রয় করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোঃ জিয়াউর রহমান।

তিনি বলেন, মুসলিম এইড প্রতি বছর রমজানে অসহায়দের সহযোগিতা করে থাকে। তার ধারাবাহিকতায় এছরও তাদের কার্যক্রম শুরু করেছে। পুরো রমজান মাসব্যাপী তারা সহযোগিতা করে যাবে।

মুসলিম এইড পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ গোলাম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুসলিম এইড ইউ-কে বাংলাদেশ ফিল্ড অফিসের কান্ট্রি ডিরেক্টর আব্দুর রহিম, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর বেগম মেহেরুন্নেছা হক, মুসলিম এইড পলিটেকনিক ইন্সটিটিউট ব্যবস্থাপনা কমিটির সভাপতি এম.এ সহিদ, সহ-সভাপতি আবুল বাশারসহ মুসলিম এইড পলিটেকনিক ইন্সটিটিউটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত