বৃহস্পতিবার , ৬ আগস্ট ২০২০ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বুনকুঁড়ি বাজারে প্রকাশ্যে চলছে জুয়ার আসর”প্রশাসন নিরব”

প্রতিবেদক
bangladesh ekattor
আগস্ট ৬, ২০২০ ৫:৩২ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কমঃ নাটোর/সিংড়া প্রতিনিধিঃ
নাটোরের সিংড়া উপজেলার ৩-নং ইটালি ইউনিয়ন বুনকুঁড়ি বাজারে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। প্রশাসন নিরব, প্রশাসনের ভুমিকা না থাকায় মোঃ আনোয়ার হোসেন ও মোঃ ইবাদাত হোসেনের চায়ের দোকানে প্রতিদিন প্রকাশ্যে নিয়মিত চলছে জুয়ার আসর।
সারা পৃথিবীর মানুষ যখন করোনা পরিস্থিতিতে দিশেহারা সেখানে করোনা প্রটেকশন না ব্যবহার করেই খালী গায়ে একত্রিত বসে জুয়ার খেলায় মেতে উঠেছে। স্থানীয় সুত্রে জানা যায়, কতিপয় কিছুলোক কিছুদিন ধরে মোবাইলের মাধ্যেমে জুয়া পরিচালনা করে আসছে। নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, ওই দুই চায়ের দোকান্দার জুয়া খেলার সুযোগ করে দেওয়ার সুবাদে কিছু অর্থ নেয়।
নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, কোন এক শক্তিশালী মহলের ইশারায় চলে জুয়া খেলা। জুয়ার ক্ষপ্পরে পরে অনেক মানুষ আজ দিশেহারা। বেড়েগেছে চুরি ছিনতাই। অনেক পরিবার সমাজের কাছে লাঞ্চিত ও অপমানিত হচ্ছে জুয়ার কশাঘাতে পরে। এলাকায় বাজার থাকা সত্বেও তারা প্রকশ্যে জুয়া চলার কারনে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটাসহ ঘুরাফেরা করতে পারছেনা।
এ বিষয়ে জানতে সিংড়া থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি’র মুঠোফোনে বাংলাদেশ একাত্তর এর অফিস থেকে কল করা হলে রিসিভ না করেই ওপাশ থেকে লাইনটি কেটে দেন।
স্থানীয়দের দাবি অনতিবিলম্বে জুয়ার আসর বন্ধ করা হোক। সিংড়া থানা অফিসার ইনচার্জ নুরে আলম সিদ্দিক এর সহযোগিতা কামনা করে স্থানীয়রা বাসিন্দারা বলেন, প্রশাসনের নজর এখানে না পড়লে এই জুয়া বন্ধ হবেনা।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত