জাতীয়, তথ্য-প্রযুক্তি, রাজনীতি, সারাদেশ

বাংলাদেশের সর্ব বৃহৎ অনলাইন সংগঠন বঙ্গবন্ধু অনলাইন পরিষদ লীগ

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac-%e0%a6%ac%e0%a7%83%e0%a6%b9%e0%a7%8e-%e0%a6%85%e0%a6%a8%e0%a6%b2

মো: ফয়সাল আহমেদ। গোপালগঞ্জ প্রতিনিধি
বাংলাদেশের মধ্য অনলাইন ভিত্তিক সর্ব বৃহৎ ও সচেতনতা মুলক সংগঠন হল বঙ্গবন্ধু অনলাইন পরিষদ লীগ।যার যাত্রা শুরু হয় প্রতিষ্ঠা তা সভাপতি মো: মনিরুজ্জামান মিয়ার ও সাধারন সম্পাদক  মাসুদুর রহমমানের হাত ধরে।সভাপতি সাধারন সম্পাদকের শু দিঢ় নেত্রীত্বে আজ এ সংগঠন টি সারা দেশে বিস্তৃত।
এ সংগঠন টি গড়ার গঠন তন্ত্র হলো:
শিক্ষিত, মেধাবী, সচেতন ও বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী বাংলাদেশী নাগরিক দের নিয়ে গঠন করা।
এ সংগঠন গড়ার মুল লক্ষ হল বঙ্গবন্ধুর ব্যাক্তি গত ও রাজনৈতিক জীবনের ইতিহাস সাধারন জনতা ও বর্তমান প্রজন্মের কাছে পৌছে দেওয়া। ও দেশ রত্ন বঙ্গবন্ধু তনায়া কন্যা শেখ হাসিনার  উন্নয়ন মুখি কার্যক্রম পল্লী অঞ্চল পর্যন্ত পৌছে দেওয়া।আর এ মুল লক্ষ নিয়ে ই কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠাতা সভাপতি মো: মনিরুজ্জমান ও সাধারন সম্পাদক মাসুদুর রহমমানের নেত্রীত্বে  সংগঠন টির সকল স্তরের নেত্রী বৃন্দ।
কেন্দ্রীয় পরিষদের সভাপতি মনিরুজ্জামান ও সাধারন সম্পাদক মাসুদুর রহমান মনে করেন তাদের এ ক্ষুদ্র প্রয়াস দেশ রত্ন শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করে গড়ে তুলবে।
অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ বিভিন্ন প্রোগ্রাম যেমন শহীদ দিবস,স্বাধীনতা দিবস,মে দিবস,শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস, জাতীয় শোক বিজয় দিবস সহ নানা দিবস পালন করে থাকে সকলের আন্তরিক সহোযোগিতায়।
বঙ্গবন্ধু অনলাইন পরিষদ লীগের কার্যক্রম  আরো এক ধাপা  এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে আগামী ২৫ শে মে রোজ শুক্রবার এতিম অসহায় দের নিয়ে এক টি ইফতার মাহফিল করার লক্ষে নিরলস ভাবে কাজ করে চলছে সংগঠন টির সকল নেত্রী বৃন্দ।
শিক্ষিত ভদ্র সমাজের কেউ যদি এ সংগঠনের হয়ে কাজ করতে চান তাহলে নিম্নের ঠিকানায় যোগাযোগ করুন:
ফেসবুক পেজ: বাংলাদেশ অনলাইন পরিষদ লীগ।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

5 × three =