বিনোদন

ফুটবল মার্কায় দিবে ভোট সদস্যরা বেধেছে জোট

%e0%a6%ab%e0%a7%81%e0%a6%9f%e0%a6%ac%e0%a6%b2-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%95%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%ac%e0%a7%87-%e0%a6%ad%e0%a7%8b%e0%a6%9f-%e0%a6%b8%e0%a6%a6

বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদক:

পল্লবীতে (FNF GROUP) ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী সমবায় সমিতির নির্বাচনের আমেজ শুরু হয়ে গেছে। প্রার্থীদের চলছে নানা প্রচার প্রচারণা।

আগামী “৪ সেপ্টেম্বর ২০২০” ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী সমবায় সমিতি নির্বাচনে সভাপতি পদে লড়বেন, জনাব শেখ মোহাম্মদ আলী আড্ডু। এ ছাড়াও আরো অনেকেই সভাপতি প্রার্থী রয়েছেন।

এ নির্বাচন’কে ঘিরে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী সমবায় সমিতির সদস্যরা আগামী ৪ সেপ্টেম্বর তারা নির্বাচনে ভোটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীকে জয়ী করবেন। এলাকাবাসীরাও উৎসুক আনন্দ ভরে উৎযাপন করবেন এ নির্বাচন তারাও প্রতিক্ষায় রয়েছেন কে হবে সভাপতি। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

ইতিমধ্যে ভোটের মাঠে গুনজন চলছে তরুণ শিক্ষানবিশ আইনজীবী, সমাজ সেবক ও বঙ্গবন্ধুর আদর্শের লড়াকু সৈনিক পল্লবী থানা যুবলীগের অন্যতম নেতা ছোট-বড় সবার প্রিয়, সুদর্শন ও সুন্দর মনের অধিকারী শেখ মোহাম্মদ আলী আড্ডু সবার থেকে এগিয়ে। ভোটারদের মাঝে এখনই প্রস্তুতি শুরু হয়ে গেছে ফুটবল মার্কায় ভোট দেওয়ার।

শেখ মোহাম্মদ আলী আড্ডু পরিবার ও সদস্যদের অনুরোধে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী সমবায় সমিতির উন্নয়নের কথা ভেবে এ নির্বাচনে অংশগ্রহন করছেন বলেও জানা গেছে।

এ বিষয়ে আড্ডুর ঘনিষ্ঠ জনেরা বলেন, আড্ডু সব সময় ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী সমবায় সমিতির উন্নয়ন নিয়ে চিন্তা করেন। এই সমিতির সাথে যারা সম্পৃক্ত তাদের কল্যানের কথা ভাবে। তাই নিজেকে সে সম্পৃক্ত থাকতে চায় আমাদের অনুরোধে।

সমিতির সদস্যরা বলেন, পল্লবীতে এক ঐতিহাসিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৪ সেপ্টেম্বর ২০২০ইং।

শান্তি প্রিয় ভাবে এ নির্বাচন পরিচলনা হবে এবং আমাদের নির্বাচন কমিশনার দ্বারা।

আড্ডু সমর্থক গোষ্ঠী, ফেসবুক দুনিয়ায় আড্ডুর পক্ষে ফুটবল মার্কায় ভোট চান এবং সমিতির সার্বিক উন্নয়ন করার সুযোগ চান। 

এ বিষয়ে আড্ডু বলেন, আমাকে যদি সবাই ভোট দিয়ে সভাপতি নির্বাচিত করে তাহলে এই সমিতি ও সদস্যদের কল্যানের জন্য যা কিছু করা লাগে সবাইকে সাথে নিয়ে তা করবো ইন্শাআল্লাহ। আমি সেবক হিসেবে কাজ করতে চাই সবার সাথে। আমি ফুটবল খেলা আমার খুবই পছন্দের তাই আমি এই নির্বাচনে ফুটবল মার্কা পেয়েছি।

তিনি আরো বলেন, ফ্রেন্ডস এন্ড ফ্যামিলী সমবায় সমিতির সাথে যারা সম্পৃক্ত আছি, আমরা সবাই একটি পরিবার। নির্বাচন মানে হলো আনন্দ ১০ জন মিলে একজনকে সভাপতি করবে সে যেই হোক সর্বপুরি কথা হলো আমরা সবাই এক থাকবো। নির্বাচনে হারজিৎ থাকবে, আমাদের সবার মুললক্ষ্য থাকবে কাঁধে কাঁধ মিলিয়ে সমিতির উন্নয়ন করা।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

one × one =

বাংলাদেশ একাত্তর