জাতীয়, বিনোদন, লাইফ স্টাইল, সারাদেশ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ‘বঙ্গবন্ধু পেশাজীবী লীগের দোয়া ও আলোচনা সভা’

%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a7%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ae%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%b6%e0%a7%87%e0%a6%96-%e0%a6%b9%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%be

বাংলাদেশ একাত্তর.কম/ ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর, ২০২১) বিকালে খামারবাড়ী ঢাকার কৃষি তথ্য সার্ভিস এর সেমিনার কক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা, দোয়া ও মাস্ক বিতরন করা হয়।

ছবি: প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা।

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট কৃষি লেখক সরকার মো: আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদের সঞ্চালনায় এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংকের সন্মানিত চেয়ারম্যান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও আইবিএর সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. এ কে এম সাইফুল মজিদ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় ডেপুটি এটর্নি জেনারেল এ্যাডভোকেট এস এম নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অর্থনীতিবিদ ও রাজনৈতিক বিশ্লেষক জামাল উদ্দিন বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় লিডারশীপ এ্যাওয়ার্ড প্রাপ্ত সাবেক ছাত্রনেতা মোঃ মফিজুল ইসলাম, কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মামুন মল্লিক ও মোঃ আব্দুল কাদের, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মিসেস তাহমিনা খানম, বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিষ্ট্রার ও সচিব ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের আয়শা মোকাররম, ঢাকা বিভাগ জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম, জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ জলিল, জাতীয় সাংবাদিক সংস্হার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক আতাউর রহমান হিরন, ন্যাশনাল পিপলস পার্টির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কে এম শামসুল আলম মিশুক। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা গ্রামীণ কৃষি পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস এম আশরাফুল আলম।অনুষ্ঠানের শুরুতে অতিথিদেরকে সংগঠনের নাম লেখা ও লোগো সম্বলিত ক্যাপ প্রদান করা হয়।

এছাড়াও উপস্তিত ছিলেন সংগঠনের সহ সভাপতি সাংবাদিক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, ঢাকা বিভাগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ নুর ইসলাম, সাধারণ সম্পাদক মো. সোহেল, , ঢাকা মহানগর উত্তর কমিটির সাধারণ সম্পাদক মীর আলাউদ্দিন বাপ্পি, ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি ও কেন্দ্রীয় নেতা শেখ জামাল উদ্দিন, কেন্দ্রীয় সহ-সম্পাদক ও ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক এম জেড মাসুদ, ঢাকা মহানগর দক্ষিন এর সভাপতি আসিফ হাওলাদার ইলিয়াস, কেন্দ্রীয় নেতা সৈয়দ মোশারফ হোসেন পাপ্পু, মো. হানিফ সহ প্রমুখ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে শেষে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও তবারক বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

four × 3 =

বাংলাদেশ একাত্তর