অন্যান্য, বিনোদন, রাজধানী, রাজনীতি, সারাদেশ

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে চা-চক্রে যোগ দিলেন শেখ ওয়াছি উজ্জামান(লেলিন)

বাংলাদেশ একাত্তর টানা তৃতীয়বার রাষ্ট্র ক্ষমতায় আসার পর বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে চা-চক্রে আমন্ত্রণ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে কুশল বিনিময় ছাড়া চা-চক্রে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তেমন কোনো আলাপ-আলোচনা হয়নি। আজ শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই চা-চক্র ও কুশল বিনিময় অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর পাশে গনভবনে, শেখ ওয়াছি উজ্জামান লেলিন সহ অনেকে…….

এই চা চক্রে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট এবং বাম জোটের নেতারা যাননি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হয়েছিল, সেসব দল ও জোটের নেতাদের সম্মানে চা-চক্রের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে চা-চক্রে যোগ দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি, বীর মুক্তিযোদ্ধা জনাব, শেখ ওয়াছি উজ্জামান (লেলিন)সহ প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দিয়ে গণভবনে বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

বিকেল ৪টা ১০ মিনিটের দিকে অনুষ্ঠানস্থলে হাজির হন প্রধানমন্ত্রী। বিভিন্ন টেবিল ঘুরে সবার সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী । চা-চক্র শেষে গণভবন থেকে বের হয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, বলেন, আজকের চা–চক্রের মূল বিষয় একে অপরের সাথে পরিচয় বিনিময়। প্রধানমন্ত্রীর চায়ের আমন্ত্রণে এখানে সকল প্রার্যায়ের নেতারা উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী সকলের সাথে কুশল বিনিময় করেছেন। রাজনৈতিক নেতারা খোলামেলা মনে আলোচনা করেছেন। আমি মনে করি এটা ভবিষ্যতে রাজনীতির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর