বুধবার , ৫ অক্টোবর ২০২২ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পিস্তল মাকসুদ ও জমি ফারুকের গ্রেফতারের দাবীতে  মানববন্ধন এলাকাবাসীর

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ৫, ২০২২ ১১:৫৪ পূর্বাহ্ণ

কৃষকলীগ নেতা পিস্তল মাকসুদ ও জমি ফারুকের গ্রেফতার ও ফাঁসির  দাবীতে  মানববন্ধন করেন মিরপুর পল্লবী অত্র এলাকার ভুক্তভোগীরা।

বাংলাদেশ একাত্তর.কম;প্রকাশিত; বুধবার ;০৫/অক্টোবর,২০২২।

ভূমিদস্যু পিস্তল মাকসুদ ও জমি ফারুক গং দের অত্যাচার থেকে মুক্তির দাবিতে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন ভুক্তভোগী ও এলাকাবাসী। এসময় ব্যানারে মাকসুদ ও ফারুকের ছবি সংবলিত করে ফাঁসির দাবীও করেন তারা।

জাতীয় প্রেসক্লাব এর সামনে মঙ্গলবার, সকাল ১১ ঘটিকায় মানববন্ধন করেন মিরপুর পল্লবী এলাকাবাসি।

ছবি;জাতীয় প্রেসক্লাবের সামনে।

মানববন্ধনে বলা হয়, চিহ্নিত ভূমিদস্যু মাকসুদুল ইসলাম ওরফে পিস্তল মাকসুদ, সে ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সভাপতি ও আরেক চিহ্নিত ভূমিদস্যু ফারুক হোসেনসহ আরও কয়েকজন মিলে বিভিন্ন দুর্বল ও মৃতব্যক্তির জমি জাল জালিয়াতির মাধ্যমে ভুয়া দলিল সৃজন করে অত্র এলাকার জমির মূল মালিকদের একের পর এক হয়রানি করে যাচ্ছে। সব সময় কোমরে পিস্তল নিয়ে মহড়া দেয় মাকসুদ।

গত ২৯/০৯/২০২২ ইং তারিখে রাত আনুমানিক ২.০০ ঘটিকার সময় তারা স্বদলবলে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ মধু ব্যাপারীর ওয়ারিশগনের উপর হামলা করে ও স্থাপনা ভেঙ্গে দেয়। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ও পুলিশ সদস্যরা আমাদের রক্ষা করেন।

মানববন্ধনে আরও বলা হয় মধু ব্যাপারী ৩০ (ত্রিশ) বছর সুনামে এলাকায় মেম্বার হিসেবে দ্বায়িত্ব পালন করিয়া গত ১৫/০৭/১৯৯০ ইং তারিখে মৃত্যুবরন করে।

প্রথম দলিল নং-১৩২২, তারিখ-১৪/০২/২০১১ ইং দাতাগণ (১) মধু ব্যাপারী, মৃত্যু-১৫/০৭/১৯৯০ ইং, (২) আবদুর রউফ প্রধান, মৃত্যু-১৯৯২ ইং, (৩) ফজলুল করিম চৌধুরী, মৃত্যু-১৯৯৫ ইং। উল্লেখ্য যে, প্রথমে দলিল দাতাগণ সকলেই ১৯৯৫ ইং সালের পূর্বে মৃত্যুবরণ করেন। কিভাবে মৃতব্যক্তিরা ১৪/০২/২০১১ ইং সালে সম্পত্তি বিক্রয় করেন। এছাড়াও দলিল নং-৫০৬৬, তারিখ-২৬/০৫/২০০৮ ইং জাল দলিল সৃজন করেন এবং দলিল নং-৪৩৫১, তারিখ-১৮/০৮/২০২১ ইং জাল দলিল সৃজন করেন যাহার দাতা: ওয়াহিদুল্লাহ গং সহ উক্ত মৌজায় অসংখ্য জাল দলিল সৃজন করেন।

মানববন্ধন থেকে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানানো হয়। এলাকাবাসীর পক্ষ থেকে মানববন্ধনে উপস্থিত ছিলেন,  খলিলুর রহমান, মহিউদ্দিন, সাদ্দাম হোসেন, বাবু, জাহিদ, মিজান, রিপন প্রমুখ।,

সর্বশেষ - সর্বশেষ সংবাদ