শনিবার , ২৯ এপ্রিল ২০২৩ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে রাশিয়া ফেরত যুবকের গলাকাঁটা লাশ উদ্ধার

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ২৯, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর: শনিবার, ২৯ এপ্রিল ২০২৩ইং

ডিএমপি’র পল্লবী থানাধীন এলাকায় রাশিয়া ফেরত রেশাদ আকবর প্রত্যেয় (৩৩) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার।

খবর পেয়ে ঘটনাস্থলে মিরপুর বিভাগের ডিসি, এডিসি, পল্লবী জোনের এসি ও পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পরিদর্শন করেন। এছাও সিআইডি এর ক্রাইমসিন ঘটনাস্থলে আসে।

পল্লবীর সেকশন ১২, ব্লক সি, রোড ০২, বাসা ০৫ এর তৃতীয় তলায় ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে শতশত মানুষ বাড়ীটির সামনে জমায়েত হয়।

জানাগেছে নিহত রেশাদ রাশিয়ায় পড়াশুনা করেছে। পড়াশুনা অনুযায়ী চাকুরী না হওয়ায় মানুষিক ভাবে হতাশাগ্রস্থ ছিল দীর্ঘদিন। ভিকটিম বর্নিত ঠিকানায় ব্যাচালার হিসেবে ছয় জনে উক্ত ফ্ল্যাটে থাকতো। তিন বছর আগে বিয়ে করে বর্তমানে ডিভোর্স।

পল্লবী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম বলেন, ভিকটিমের সিডিআর নিয়ে দেখা যায় যে, গত রাতে তার বাবার সাথে কথা বলেছে। তার বাবা জানায় যে, ভিকটিম তার বাবাকে বলেছে, বাবা তোমার জন্য কিছুই করতে পারলাম না। তিনি আরও জানান মানষিক সমস্যার জন্য ভিকটিমকে তিন বৎসর যাবৎ ডা. জিল্লুল কামাল, উত্তরা ক্লিনিক,যশোর এর নিকট চিকিৎসা করিয়েছেন।

তিনি বলেন, সি সি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করা হয়েছে। সেখানে সন্দেহজনক কিছু পরিলক্ষিত হয় নাই। ক্রাইমসিন এর আশেপাশের আসবাবপত্র স্বাভাবিক আছে। ভিকটিম ডাইনিং রুমের বেসিন এর সামনে আয়নায় দেখে পজিশন ঠিক করে রান্নাঘরের বটি দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

ওসি আরো বলেন, ভিকটিমের লাশ ময়নাতদন্তের জন্য সোরওয়াদ্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্ররণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে আমরা আরো ভালোভাবে জানতে পারবো।

সর্বশেষ - অন্যান্য