আওয়ামীলীগ

করোনার এই দুঃসময়ে অসচ্ছল মানুষের পাশে আ.লীগ নেতা খলিল

%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%a8%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%87-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%83%e0%a6%b8%e0%a6%ae%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%85%e0%a6%b8%e0%a6%9a%e0%a7%8d%e0%a6%9b%e0%a6%b2

বাংলাদেশ একাত্তর.কম/ডেক্স রিপোর্ট:

রাজধানীর পল্লবী বাউনিয়াবাধ এলাকায় করোনার এই দুঃসময়ে অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিল।

গত শুক্রবার বিকালে লালমাটিয়া পুলিশিং বিট কার্যালয়ের সামনে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদকের দলীয় অফিসে অসচ্ছল মানুষের হাতে ৫ কেজি চাল,ডাল আলু,পেয়াজ উপহার দেন।

এসময় খলিল বলেন করোনাভাইরাস সংক্রমণের এই দুঃসময়ে অসচ্ছল মানুষের পাশে দাঁড়াতে দেশের সামর্থবানদের প্রতিও আহ্বান জানিয়েছেন।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘আমি দেশের সামর্থবানদের প্রতি অনুরোধ জানাচ্ছি, করোনার এই দুঃসময়ে অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করুন।’

খলিল বলেন করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় দলীয় নেতা-কর্মীসহ জনসাধারণের প্রতি শতভাগ মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন। খলিল বলেন আমার বিরুদ্ধে একটি চক্র ষড়যন্ত্র করছে, আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস ও সামাজিক ভাবে হেওপতিপন্ন করতে চাচ্ছে।

তিনি আরও বলেন যারা অপ্রচার করতেছে তাতে আমার কিছুই যায়-আসেনা। কারন আমার এলাকাবাসীর পুরো সাপোর্ট রয়েছে। আমি ছোট থেকে বড় এই এলাকায় হয়েছি, আমিও সবাইকে চিনি আর আমাকেও সবাই জানে। আমি যদি কোনো খারাপ কাজ করি, নেশা মাদকের সাথে জড়িত থাকি তাহলে আমার এলাকার ময়মুরুব্বিরা ধরে প্রশাসনের কাছে হস্তান্তর করবে।

খলিল বলেন আমি নিজে ধুমপান করিনা। অন্যকেউ করলে তাকে না করার উৎস দেই। আমি আওয়ামীলীগ করি, এলাকার অসহায়দের পাশে থাকি, জননেত্রী শেখ হাসিনার দল করি।

এ সময় উপস্থিত এলাকাবাসী স্লোগান দিতে দেখা যায় “খলিল ভাইয়ের ভয় নাই “রাজপথ” ছাড়ি নাই।

জানা যায় খলিলুর রহমান রাজনীতির পাশাপাশি বিভিন্ন ধরনের বৈধ ব্যবসা বানিজ্যের সাথে জড়িত এবং বাউনিয়াবাধ আইডিয়াল স্কুল কমিটির সভাপতি, বাউনিয়াবাধ মসজিদ মাদ্রাসা এতিমখানারও সভাপতি তিনি। এছাড়াও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের সাথে জড়িত।

বাউনিয়াবাধ এলাকায় ঘনবসতিপূর্ণ ও অতিনিরীহ মানুষের বসবাস বেশি। খলিল অসহায় গরিব দিনমুজর মানুষের কাছে অতি-প্রিয় একজন মানুষ।

 

 

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

twenty − 2 =

বাংলাদেশ একাত্তর