অন্যান্য, বিনোদন, সারাদেশ

আজ-তাড়াইলে পুলিশ সেবা সপ্তাহ পালনে আনন্দ র‌্যালী।

%e0%a6%86%e0%a6%9c-%e0%a6%a4%e0%a6%be%e0%a7%9c%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%b6-%e0%a6%b8%e0%a7%87%e0%a6%ac%e0%a6%be-%e0%a6%b8%e0%a6%aa%e0%a7%8d

বাংলাদেশ একাত্তর-সোমবার।

দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সব সময় নিরলস ভাবে কাজ করছেন বাংলাদেশ পুলিশ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। বার বার তারা প্রমাণ করেছেন। এমনো ঘটনা আছে দায়ীত্বরত কাজে সন্ত্রাসের হামলার শিকার হয়ে কেউ কেউ মৃত্যুবরণ ও করেছেন। দেশের মানুষ কর্মস্থান শেষ করে নির্বিঘ্নে ঘরে ফিরছেন, শান্তিতে বসবাস করছে। রাতে সাধারন জনগনের জানমাল রক্ষার্থে পুলিশ সারা রাত এলাকায় কঠোর নজর দারি রাখছেন। তারই প্রতিফলনে আজ বাংলাদেশ শান্তি প্রিয় দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছেন।

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে পুলিশ সেবা সপ্তাহ -২০১৯ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে । র‌্যালীতে পুলিশের সেবা সম্পর্কিত জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ ও পোস্টার, ব্যানার ফেস্টুন প্রদর্শন করা হয়। এ সময়ে ট্রাফিক নিয়ম-কানুন সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাস্তা পারাপারে ফুট ওভারব্রীজ, আন্ডারপাস, জেব্রা ক্রসিং ব্যবহারে উদ্বুদ্ধ করা হয়।

সোমবার পুলিশ সেবা সপ্তাহ র‌্যালী করার সময়-ছবি।

পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা গ্রহণ করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৮ জানুয়ারি সোমবার সকাল ১০টায়  জেলা পুলিশের ব্যানারে তাড়াইল থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী থানা চত্বর থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে মিলিত হয়।

উক্ত র‌্যালীতে নেতৃত্ব দেন তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী মিজানুজ্জামান।তাড়াইল থানার সকল পুলিশ সদস্য ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মহাজন, জাওয়ার ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, প্রেসক্লাব সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ ।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

14 − fourteen =

বাংলাদেশ একাত্তর