আইন ও আদালত

অস্ত্র ও মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি’ র‌্যাবের হাতে আটক

%e0%a6%85%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0-%e0%a6%93-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a6%e0%a6%95-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%ae%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be

সাভার প্রতিনিধিঃ

ঢাকা জেলার সাভার থানাধীন এলাকা হতে অস্ত্রমামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত এবং একাধিক মাদক মামলার এজাহারভুক্ত পলাতক আসামী মোঃ স্বপন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।,

হাতে তৈরি বাংলা মদ

গত ০৬/০৬/২০২১ইং তারিখ ৪টা ৫০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সাভার মডেল থানাধীন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামীরা নদী সাঁতরে পালিয়ে যায়। পরবর্তীতে সাভার মডেল থানায় পলাতক ৩ জনকে আসামী করে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

ঘটনার পরপরই র‌্যাব-৪ এর গোয়েন্দা দল পলাতক আসামীদের অবস্থান শনাক্তে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ০৮/০৬/২০২১ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে উক্ত মামলার ১ নং পলাতক আসামী সাভারের ফিরিঙ্গীকান্দী এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে অস্ত্রমামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত এবং একাধিক মাদক মামলাসহ উক্ত মামলার ১ নং এজাহার নামীয় পলাতক আসামি মোঃ স্বপন মিয়া (৩৮), জেলা-ঢাকা’কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী পলাতক আসামিদের সাথে যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ সাভারসহ রাজধানীর বিভিন্ন এলাকায় দেশীয় তৈরি চোলাইমদের ব্যবসা করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে এবং অন্যান্য পলাতক আসামীদের ধরতে র‌্যাবের অভিযান চলমান।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর