আওয়ামীলীগ, তথ্য-প্রযুক্তি, বিনোদন, বিশেষ সংবাদ, সর্বশেষ সংবাদ, সারাদেশ

অসুস্থ স্ত্রীর অভিযোগ; নায়িকা, গায়িকা, কনসার্ট নিয়ে ব্যস্ত; প্রতিমন্ত্রী

%e0%a6%85%e0%a6%b8%e0%a7%81%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a5-%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%85%e0%a6%ad%e0%a6%bf%e0%a6%af%e0%a7%8b%e0%a6%97-%e0%a6%a8%e0%a6%be

অসুস্থ স্ত্রীর অভিযোগ; নায়িকা, গায়িকা, কনসার্ট নিয়ে ব্যস্ত থাকে আইসিটি  প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক;

বাংলাদেশ একাত্তর.কম/ অনলাইন ডেস্ক;

জুনায়েদ আহমেদ পলকের স্ত্রী আরিফা জেসমিন কনিকার অভিযোগ আইসিটি প্রতিমন্ত্রী অসুস্থ বউয়ের খোঁজ রাখেন না: ব্যস্ত থাকেন নায়িকা, গায়িকা, কনসার্ট নিয়ে!

আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের স্ত্রী আরিফা জেসমিন কনিকা অভিযোগ করেছেন জুনায়েদ আহমেদ পলক ব্যস্ত থাকেন নায়িকা, গায়িকা, কনসার্ট নিয়ে! আরিফা জেসমিন কনিকার অভিযোগ ভরা এক ফেইসবুক ষ্ট্যাটাসের প্রেক্ষিতে আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক উত্তর দেন। তার প্রেক্ষিতে প্রতিউত্তরে আরিফা জেসমিন কনিকা এই অভিযোগ করেন।

১৭ জুন আরিফা জেসমিন কনিকা এক ফেইসবুক ষ্ট্যাটাসে লিখেন; মা অসুস্থ্য থাকলে সবচেয়ে বেশি কষ্ট হয় বাচ্চাদের। তাদেও দেখাশোনার জন্য কেউ নেই, এই দুশ্চিন্তা অসুস্থ্যতা আরো বাড়িয়ে দেয়। আমার ছোট ছেলে ভাত খেয়েছে গত সোমবার। আজ শুক্রবার। এ পর্যন্ত সে ভাত খায়নি। তাকে মুখে তুলে না খাওয়ালে সে খেতে চায় না। মেঝো ছেলেও দুইদিন হলো ভাত খায়নি। তারা কি খেয়ে বেচে আছে একমাত্র আল্লাহই জানে। আমি করোনায় আক্রান্ত তাই ওদের খেয়াল রাখতে পারছিনা। আমি চারদিন হলো আইসোলেশনে। আর তাদেও বাবা তিনদিনই ঢাকার বাইরে। মা ছাড়া দুনিয়ায় তাদেও আর কেউ নেই। আল্লাহ আমার সন্তানদের হেফাজত করুন।

এই ফেইসবুক ষ্ট্যাটাসের প্রতিউত্তরে আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক লিখেন; গত পরশু যেদিন তোমার প্রেশার চেক করে দিলাম সেইদিন অনির্বাণকে আমি নিজের হাতে গরুর মাংস দিয়ে খাওয়ায় দিছি। আজ সকালে আমার আগেই ঘুম থেকে উঠেছে। ওকে ডিম সিদ্ধ তারপর ব্রেড জ্যাম দিয়ে খাওয়ায় সিংড়ায় রওনা হই। গতকাল বরিশাল থেকে রাত ১টায় ফিরে দেখি ও জেগেই আছে। তোমাকে যেদিন স্যুপ আর গার্লিক মাশরুম খাওয়ালাম সেদিন ওদের তিনজনকে পিজা খাওয়াইছি। তারপরেও মা অসুস্থ্য থাকলে সন্তানের কষ্টতো হয়ই। আমার মা ৭৯ বছর, এখনও আমাকে নিয়ে তাঁর চিন্তার শেষ নেই। আমরা তো একই ফ্লোরে আছি পাশাপাশি রুমে।

যেকোন প্রয়োজনে বা কোন তথ্য লাগলে যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী সেবায় নিয়োজিত রয়েছে। আল্লাহ তোমাকে দ্রুত সুস্থতা দান করুন, আমিন। আইসিটি প্রতিমন্ত্রী’র প্রতিউত্তরে তাৎক্ষনিক আরিফা জেসমিন কনিকা লিখেন, গতকাল আমার খোঁজ নিয়েছ ২৬ ঘন্টা পরে। নায়িকা, গায়িকা, কনসার্ট নিয়ে ব্যস্ত ছিলে।

এছাড়াও শুক্রবারই প্রথমে এক ফেইসবুক ষ্ট্যাটাসে আরিফা জেসমিন কনিকা লিখেন, ”স্বার্থপর, আত্মকেন্দ্রিক, বেঈমান এবং অকৃতজ্ঞ মানুষরা খুব সহজেই অন্যের ভালবাসা, আস্থা ও বিশ্বাস অর্জন করতে পারে। কারণ তাদের হৃদয় বলে কিছু থাকে না। তারা শুধু কুটবুদ্ধি খাটিয়ে নিজের প্রয়োজনে অন্যকে ব্যবহার করে, হিসেব মেলাতে ব্যস্ত থাকে। তাদেও আসল চেহারাও কেউ দেখতে পায় না। কারণ তাদের মুখের ওপর থাকে মুখোশ!”

অনুমান করা হচ্ছে, প্রথম ষ্ট্যাটাসটিও প্রতিমন্ত্রী পলককে উদ্দেশ্য করেই লিখেছেন। পরবর্তীতে আরেকটু খোলাসা করে লেখার পর প্রতিমন্ত্রী উত্তর দিয়েছেন! স্বামী স্ত্রীর টকমিষ্টি অভিমান মিটাতে নেটিজেনরা বিভিন্ন ভাবে পরামর্শ দিচ্ছেন প্রতিমন্ত্রীর অসুস্থ স্ত্রীকে।

 

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর