সোমবার , ১৩ জুলাই ২০২০ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

‘স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক নির্লজ্জ’

প্রতিবেদক
bangladesh ekattor
জুলাই ১৩, ২০২০ ৪:০৯ অপরাহ্ণ

‘স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক নির্লজ্জ’

স্টার রিপোর্টারঃ শামীমা আক্তার (বাংলাদেশ একাত্তর.কম)

‘বিপ্লবী ওয়ার্কাস পার্টির সাধারণত সম্পাদক সাইফুল হক বলেছেন, ”স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এত ব্যর্থতার পরেও এখনো তিনি পদে আছেন।স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক নির্লজ্জ। অনতিবিলম্বে তিনি যদি পদত্যাগ না করেন, প্রধানমন্ত্রীর উচিত হবে এই স্বাস্থ্যমন্ত্রীকে অনতিবিলম্বে বরখাস্ত করা। শুধু স্বাস্থ্যমন্ত্রী নয়, স্বাস্থ্যখাতে দুর্নীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

সোমবার’ (১৩ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন বাংলাদেশ আয়োজিত ”রিজেন্ট ও জেকেজি”র ডা. সাবরিনা গংদের ভুয়া করোনা রিপোর্টে প্রতারিতদের ক্ষতিপূরণসহ পুনঃপরীক্ষা ও প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি”তে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।”

মানববন্ধনে বক্তারা বলেন, সাহেদের রিজেন্ট হাসপাতাল ও ডা. সাবরিনা দম্পতির জেকেজি হেলথকেয়ার ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গা থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা না করে হাজার হাজার নিরীহ মানুষকে ভূয়া করোনা রিপোর্ট প্রদান করেছে।’ এই ঘটনা সম্পূর্ণ প্রতারণা।’ করোনা মহামারী আমাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমাদের দেশের স্বাস্থ্যসেবা কোন পর্যায়ে আছে।’ এখনই সময় স্বাস্থ্য খাতের উন্নয়ন করা।’ অন্যথায় দেশ আরও বড় বিপদের সম্মুখীন হবেন।’

বক্তারা আরও বলেন, করোনা পরীক্ষা নামে ভুয়া রিপোর্ট দিয়ে রিজেন্ট হাসপাতাল ও জেকেজি গোটা বিশ্বে বাংলাদেশকে কলঙ্কিত করেছে।’ পৃথিবীর অন্য কোনো দেশে এমন ন্যক্কারজনক ও নজিরবিহীন ঘটনা ঘটেছে বলে আমাদের মনে হয় না। বাংলাদেশে এরাই ইতিহাস তৈরি করেছে।

মানববন্ধনে দাবি জানিয়ে বক্তারা বলেন, ডাক্তার নার্সদের খাবার কেলেঙ্কারির বিচার, করোনা প্রতিরোধ সামগ্রীতে ভেজাল ও উচ্চমূল্য রোধের ব্যবস্থা গ্রহণ, সাধারণ রোগীদের করোনা চিকিৎসায় কার্যকর ব্যবস্থা গ্রহণ, ব্যাপকহারে এন্টি বডি কিটের ব্যবহার নিশ্চিতে সকল বাধা দূর, স্বাস্থ্যখাতে দুর্নীতির গডফাদারদের চিহ্নিত করা, পৃথক স্বাস্থ্য কমিশন গঠন, চিকিৎসকদের দ্বারা স্বাস্থ্যখাতের দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়ন ও স্বাস্থ্য বাজেটে ৫০ শতাংশ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে করতে হবে।”

মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম, প্রচার সম্পাদক মাহমুদুর রহমান খান বাপ্পী প্রমুখ।”

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

জাল দলিল ও জবর দখলের সর্বোচ্চ শাস্তি ৫ বছর জেল ও ১০ লাখ টাকা অর্থ দন্ড

প্রভাবশালী দুই সহোদরের অত্যাচারে দিশেহারা বিশ্বম্ভরপুর বাসী!

সড়কে বিভিন্ন দোকানপাটে দুর্ঘটনার কারন

পল্লবীতে উচ্ছেদের ২৪ ঘন্টার মধ্যেই ফের বসেছে চোরাই মোবাইল মার্কেটঃ প্রশ্ন বিদ্ধ পুলিশের অভিযান।

শর্তভঙ্গে মেডলার ফ্যাশনকে ৮৫ কোটি ৬৮ লাখ টাকা জরিমানা: রাজউক কর্তৃপক্ষ

চৌবাড়িয়া পশুহাট বন্ধের দাবি

প্রচন্ড এই গরমে গর্ভবতী মায়েরা সুস্থ থাকতে যা করা জরুরি

গ্রামীণফোনের দুর্বল নেটওয়ার্ক- ফোর-জির যুগেও নেই টু-জি

বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি অমিত, সম্পাদক শান্ত

কাউন্সিলরের গাড়ী চাপায় শিশুর মৃত্যু; মামলায় নেই চালকসহ মালিকের নাম