বৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

রাঙ্গাবালীতে রেড ক্রিসেন্টের ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা : দলনেতা জিসান, উপ-দলনেতা আরিফ

প্রতিবেদক
bangladesh ekattor
সেপ্টেম্বর ২৪, ২০২০ ১:০৫ পূর্বাহ্ণ

রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি:
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব রেড ক্রিসেন্ট পটুয়াখালী ইউনিটের ১৫ সদস্য বিশিষ্ট রাঙ্গাবালী উপজেলা যুব রেড ক্রিসেন্টের কার্যকরী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) জিসান উদ্দিন রাব্বিকে দলনেতা ও আরিফ মাহমুদকে উপ-দলনেতা করে আগামী এক (১) বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পটুয়াখালী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন।

কমিটির নেতৃবৃন্দরা হলেন, উপ দলনেতা মো. শাহিন মিয়া, বিভাগীয় দলনেতা সজরুল ইসলাম নয়ন, বিভাগীয় উপ-দলনেতা মইনুল ইসলাম তারেক, বিভাগীয় দলনেতা মো. সাব্বির হোসেন, বিভাগীয় উপ দলনেতা মো. ইকন হাওলাদার, মো. জিন্নাহ মিয়া, মাকসুদুল হাসান শিপলু, সাফায়েত ইসলাম অন্তর, জিহাদ উদ্দিন সাব্বির, আমিনুল ইসলাম, মোসা. তামান্না বেগম এবং মোসা. উম্মে হাবিবা।

সংগঠনের সদ্য পদপ্রাপ্ত দলনেতা জিসান উদ্দিন রাব্বি বলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি একটি সামাজিক সংগঠন। এ সংগঠনটি সবসময় মানুষের কল্যাণে কাজ করে থাকে। আমাদের এই কমিটির মাধ্যমে রাঙ্গাবালীর মানুষ আরও ভালো সেবা পাবে। আমরা আজীবন এই সংগঠনের সাথে থেকে জনস্বার্থে কাজ করে যাব।

 

সর্বশেষ - সর্বশেষ সংবাদ