সোমবার , ৪ ডিসেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

আরব দেশীয় সংস্করণ মুক্তি পাবে বাংলাদেশে ‘অ্যানিম্যাল’

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ৪, ২০২৩ ১২:৫৩ পূর্বাহ্ণ
আরব দেশীয় সংস্করণ মুক্তি পাবে বাংলাদেশে ‘অ্যানিম্যাল’

১ ডিসেম্বর ভারতসহ সারাবিশ্বে মুক্তি পেয়েছে রণবীর কাপুরের চলচ্চিত্র ‘অ্যানিম্যাল’।

বাংলাদেশ একাত্তর বিনোদন ডেস্ক: একই দিনে বাংলাদেশে মুক্তির কথা ভাবা হলেও সেটা থেকে পিছিয়ে এসেছে আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস। অন্যদিকে বাংলাদেশের দর্শকের জন্য ছবির দৈর্ঘ্য কিছুটা কমেছে। ইউএই অর্থাৎ সংযুক্ত আরব আমিরাত বা আরব দেশের সংস্করণটি এদেশে মুক্তি পাবে। যার ফলে বাংলাদেশের দর্শকরা আন্তর্জাতিক ভার্সনের চেয়ে ২৬ মিনিট কম দেখতে পাবে ছবিটির। বিষয়টি নিশ্চিত করেছেন কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম মোহাম্মদ কিবরিয়া লিপু।

তিনি জানান, মুসলিম বা আরব দেশে যে সংস্করণটি মুক্তি পায় সেটিই সেন্সরের জন্য বোর্ডে জমা দেওয়া হয়েছে। সব ঠিক থাকলে আজ সোমবার বোর্ড তার সিদ্ধান্ত জানাবে। কিবরিয়া লিপুর বলেন, ‘আমরা বাংলাদেশের সেন্সর আইন ও সিনেমার হলের কথা বিবেচনায় নিয়ে আলাদা ভার্সন মুক্তি দিচ্ছি। আশা করছি, কালকে শো হবে।

ইউএই বা মুসলিম দেশে যে সংস্করণটি হয় সেটা জমা দিয়েছি। তবে এখনই ছবির দৈর্ঘ্য বলতে চাই না। কারণ বোর্ডের সিদ্ধান্তের পর এটা বলা যাবে। তবে এটি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। আমরা তো অনেক হলিউড ছবিও মুক্তি দেই, যেগুলো সরাসরি আমাদের দেশে দেখানো হয় না। কিন্তু সেগুলোও ব্যবসাসফল হয়েছে।’ ভারতীয় সেন্সর বোর্ড থেকে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ ছবিটি ‘এ’ ক্যাটাগরির সার্টিফিকেট পেয়েছিল।

এতে অতিরিক্ত পরিমাণে নৃশংস দৃশ্য ও যৌনতা থাকায় এমন সার্টিফিকেট দিয়েছে বোর্ড। ‘অ্যানিমেল’ ভারতীয় সেন্সর বোর্ডের তথ্য অনুযায়ীয় রান টাইম ৩ ঘণ্টা ২১ মিনিট ২৩ সেকেন্ড। অন্য দিকে বাংলাদেশে সেন্সরে জমা দেওয়া কপিতে রান টাইম ২ ঘণ্টা ৫৫ মিনিটের মত। এদিকে সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। ‘অ্যানিমেল’-এর বিপরীতে বাংলাদেশ থেকে যাচ্ছে ওয়ালিদ আহমেদ পরিচালিত ‘মেঘের কপাট’। প্রসঙ্গত, পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‘অ্যানিম্যাল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত

ঢাকা-আরিচা মহাসড়কে সালেহপুর সেতুতে ফাটল: সড়কে তিব্র যানজট

চোরাই মোবাইল নিয়ন্ত্রণে মামা-ভাগ্নে গ্রুপের ভাগ্নে গ্রেফতার,মামা অধরা!

গোপালগঞ্জে শ্বশুর বাড়ীতে জামাইকে পিটিয়ে হত্যা

এভিয়েশনে জানা-অজানার উপাখ্যান

গাজীপুরে ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে চাকরির নামে প্রতারণা: নিঃস্ব হচ্ছেন চাকরি প্রত্যাশীরা

মেট্রোরেলের দেওয়াল ধসে ১ জনের মর্মান্তিক মৃত্যু!

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা হতে ৬.৫ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ০১টি ট্রাক জব্দ।  

রাজধানীতে বিদেশি মদসহ আটক ২

সাভারে প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

৬ কোটি টাকার চোরাই পোষাক উদ্ধার, গ্রেফতার ৬