মঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

অনলাইন বাজার এখন সুনামগঞ্জে ; ১ ঘন্টার মধ্যে ডেলিভারি সহ আকর্ষনীয় অফার

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ১৯, ২০২৩ ১০:১৬ অপরাহ্ণ

সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম ; অর্ডার করলেই  ১ ঘন্টার মধ্যে ডেলিভারিসহ থাকছে আকর্ষণীয় অফার;

সুনামগঞ্জ প্রতিনিধি:

বিশ্বের সাথে তাল মিলিয়ে অনলাইন জগৎ যখন বাংলাদেশের প্রতিটি বিভাগে ঠিক তখনই সুনামগঞ্জের কিছু স্বপ্নবাজ তরুণরা সুনামগঞ্জের শহরে চালু করতে যাচ্ছে (সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম) নামে একটি অনলাইন সেবা মুলুক সার্ভিস। সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম এর উদ্যোগক্তারা জানান, বর্তমান বিশ্বের সব দেশেই ঘরে বসে অনলাইনে কেনাকাটায় অবস্ত্র তেমনি বাংলাদেশের লোকজনও পিছিয়ে নেই, তাই সবাই চায় পরিশ্রম করে সময় অপচয় করে বাজারে না গিয়ে ঘরে বসেই নিরাপদে কেনাকাটা করতে। আমরাও তাদের সময়ের কথা ভেবে (সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম) নামে একটি অনলাইন সার্ভিস চালু করেছি তবে কাস্টমারকে অবশ্যই সুনামগঞ্জের মধ্যে পন্য ডেলিভারি চার্জ হিসেবে (৩০ টাকা) বহন করতে হবে।

এছাড়া আকর্ষনীয় অফার, যদিও কাস্টমার (৩০ টাকা) বহন করবে তাতেও তাদের কোন লস নেই, কারণ বাজারের থেকেও কম দামে সকল প্রকার পণ্য আমরা বাসায় গিয়ে পৌঁছে দিচ্ছি। তাছাড়া (১০০০ টাকার) বেশি অর্ডার করলে পাচ্ছেন ফ্রি ডেলিভারি। আরেকটা বিষয় হলো প্রথম অর্ডার (১০০০ টাকার) বেশি করলেই পাচ্ছেন দুটি সুবিধা, ১ ডেলিভারি চার্জ ফ্রি ২ সাথে পাচ্ছেন আরও একটি সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম লোগো যুক্ত একটি গেঞ্জি যা কাস্টমারের জন্য নতুন একটি প্লাটফর্ম (সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম)

উদ্যোগক্তারা আরও জানান, সুনামগঞ্জের চাইনিজ রেস্টুরেন্টের জন্যও রইলো সু-খবর কেননা এখন (www.Sunamganjonlinebazar.com) সার্চ করলেই রেস্টুরেন্টের সকল ধরনের পণ্য পেয়ে যাবেন আমাদের অনলাইনে। এখন আর ঢাকা অথবা সিলেট গিয়ে রেস্টুরেন্টের কোন পণ্য আনতে হবেনা। যদি কেউ গুগলে ভিজিট করে অর্ডার করা সম্ভব হয়নি, তার জন্য রয়েছে আমাদের ফেইসবুক পেইজ (সুনামগঞ্জ অনলাইন বাজার ডটকম) নামে যে পেইজ রয়েছে, সেই পেইজে গিয়ে মেসেজ দিলেই আমরা সাথে সাথেই, উনাদের সাথে যোগাযোগ করবো এবং অর্ডার কনফার্ম করে ১ ঘন্টার মধ্যে প্রোডাক্ট পৌঁছে দেবো ইনশাআল্লাহ এটাই আমাদের প্রতিশ্রুতি। (SOB) টিম

সর্বশেষ - সর্বশেষ সংবাদ