মঙ্গলবার , ১১ অক্টোবর ২০২২ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

সুশিক্ষার প্রসার বৃদ্ধি পেলে এলাকা উন্নত হবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১১, ২০২২ ১২:৩৩ অপরাহ্ণ

বিশ্বনাথ প্রতিনিধি। 

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের সহ সভাপতি মোকাব্বির খান বলেছেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। তাই আমাদের দেশ ও জাতির উন্নয়ন-অগ্রগতির জন্য সুশিক্ষার প্রসার বৃদ্ধি করতে হবে। আর সুশিক্ষার প্রসার বৃদ্ধি পেলে আমাদের এলাকাও উন্নত হবে। তিনি আরো বলেন, সরকারের গ্রহন করা উন্নয়ন প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় আমাদের সবাইকে সেদিকে সুদৃষ্টি রাখতে হবে। আর কাজে অনিয়ম কিংবা দূর্নীতি হলে সাথে সাথে এলাকাবাসীকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে এর প্রতিবাদ করতে হবে।

তিনি সোমবার (১০ অক্টোবর) সকালে সিলেটের বিশ্বনাথে সফাত উল্ল্যাহ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত উন্নয়নমূলক এবং অলংকারী-পৌদনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে অনুষ্ঠিত পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
সফাত উল্ল্যাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক সেলিম জাহাঙ্গীরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান সমছু, এমএজি ওসমানী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. শামছুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলার প্রকৌশলী আনোয়ার হোসেন, অলংকারী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার অদুদ মিয়া, আটাব সিলেট অঞ্চলের যুগ্ম সম্পাদক আমিরুল গণি মিনহাজ, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য আছাব আলী, সমাজসেবক আপ্তাব আলী। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ ক্বারী তুহিন আহমদ, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক মাসুদ এমরান এবং শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখে শিক্ষার্থী মাহিমা বেগম, আছিয়া বেগম।

অলংকারী-পৌদনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন আহাদ শাওনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা প্রজন্মের সভাপতি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, এমএজি ওসমানী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. শামছুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলার প্রকৌশলী আনোয়ার হোসেন, আটাব সিলেট অঞ্চলের যুগ্ম সম্পাদক আমিরুল গণি মিনহাজ। অনুষ্ঠানগুলোতে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্য