অন্যান্য, ফিচার, বিনোদন, রাজনীতি

সালাউদ্দিন রবিনের কন্যা সুমাইয়া জাহান তাহিয়ার ১৮তম জন্মদিন উৎযাপন !

%e0%a6%b8%e0%a6%be%e0%a6%b2%e0%a6%be%e0%a6%89%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%b0%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%95%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be

রূপনগরে তাহিয়া’র জন্মদিন উৎযাপন ! রাজধানীর মিরপুর রূপনগরে, রূপনগর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক , জনাব সালাউদ্দিন রবিন এর কন্যা সুমাইয়া জাহান তাহিয়ার ১৮তম শুভ জন্মদিন পালিত হয় নিজেস্ব বাসভবনে।

উক্ত জন্মদিন শুভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ রজ্জব হোসেন, কাউন্সিলর-৬নং ওয়ার্ড রূপনগর থানা আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর।

হাজি রজব হোসেন তাহিয়ার জন্মদিনের অনুষ্ঠানে।

মোঃ তাইজুল ইসলাম চৌধুরী (বাপ্পী) সভাপতি, পল্লবী থানা যুবলীগ,ঢাকা মহানগর উত্তর। মোঃ ইকবাল হাওলাদার, যুবলীগের অন্যতম নেতা পল্লবী থানা,ঢাকা মহানগর উত্তরসহ ঢকা-১৬ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

জনাব সালাউদ্দিন রবিন সহ মোঃ তাইজুল ইসলাম চৌধুরী (বাপ্পী) । মোঃ ইকবাল হাওলাদার, ও অনন্য নেতা কর্মী ।

সকলেই প্রিয় নেতার মেয়ের জন্য দোয়া করেন, বড় হয়ে দেশ ও জনগনের কল্যানে অগ্রণী ভূমিকা রাখতে পারে। বাবা-মায়ের সেই আদরের ছোট্ট মেয়েটি তাহিয়া, দেখতে দেখতে চোখের সামনে ১৮টি বছর অতিবাহিত করে ” আজ না’বালিকা থেকে মুক্তি পেয়ে সে আজ শা”বালিকা বাংলাদেশের একজন স্বাধীন নাগরিক বটে।

বাংলাদেশ আওয়ামীলীগের জন্য সালাউদ্দীউন রবিন বারবার নিজেকে প্রমান করেছেন যে তিনি বঙ্গবন্ধুর আদর্শের এক জন লড়াকু সৈনিক। কিশোরগঞ্জের ছেলে সালাউদ্দিন রবিন কিশোর বয়স থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করেছেন। বিএনপির আমলে মামলা হামলা থেকেও রেহাই পাইননি এই নেতা সালাউদ্দিন রবিন।

রূপনগর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হয়েও আজ পর্যন্ত তার নামে কোন চাঁদাবাজি ধান্দাবাজি দলের কোন বদনাম আজ পর্যন্ত হয়নি হতেও দেননি। তিনি বার বার বলেন, চাঁদাবাজী ধান্দাবাজি আওয়ামীলীগ করেনা। বঙ্গঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করাই বাংলাদেশ আওয়ামীলীগের একমাত্র কাজ।

তাহিয়ার জন্মিনে কবিতা শুনান কাউন্সিলর হাজি রজ্জব হোসেন,

জন্মদিন, শুভ জন্মদিন”ফুলেরা ফুটেছে হাসি মুখে বাড়ছে ভ্রমরের গুঞ্জন, পাখিরাও গাইছে নতুন সুরে জানাতে তোমায় অভিনন্দন ! নদীতে বইছে খুশির জোয়ার বাতাসে সুবাসিত কলরব, তোমাকে নিয়েই মাতামাতি আজ তোমার জন্যই আয়োজন সব ! জীবনে অনেক বড় হও, বাবা মায়ের মুখ উজ্জল করো পৃথিবীকে কর ঋণী গাইবে সবাই তোমার জয়গান। ভালোবাসায় ভরে উঠুক তোমার জন্মদিন”

কবিতা শুনান, সভাপতি যুবলীগ তাইজুল ইসলাম চৌধুরী (বাপ্পী)

স্বপ্ন গুলো সত্যি হোক সকল আশা পূরণ হোক। দু:খ গুলো দূরে যাক সুখে জীবনটা ভরে থাক। জীবনটা হোক ধন্য শুভ কামনা তোমার জন্য। “শুভ জন্মদিন”

পল্লবী থানা যুবলীগের অন্যতম নেতা, মোঃ ইকবাল হাওলাদার।

প্রত্যুষ আলো পড়েছে চোখে, চোখ মেলে তাকাও, আগামী আজ ডেকেছে তোমায় হাত বাড়িয়ে দাও জীবন হোক ছন্দময় স্বপ্নগুলো হোক রঙিন, ভালোবাসায় ভরে উঠুক তোমার শুভ জন্মদিন”

স্বাধীন নিউজ ২৪ এর সম্পাদক ও প্রকাশক, জনাব নুরুল ইসলাম তার ফেসবুক টাইমলাইনে লিখেছেন,

মোঃ নুরুল ইসলাম, তাইজুল ইসলাম বপ্পি সহ অনন্য নেতা কর্মী।

আজ সুমাইয়া জাহান তাহিয়ার ১৮তম শুভ জন্মদিন আজ আমার খুবই প্রিয় এবং প্রচন্ড ভালবাসার একজন মানুষ রুপনগর থানা আওয়ামী লীগ এর সেক্রেটারী, জনাব সালাউদ্দিন রবিন ভাইয়ের একমাত্র মেয়ে সুমাইয়া জাহান তাহিয়ার ১৮তম শুভ জন্মদিন । তাহিয়ার জন্মদিনে অন্তরের অন্তস্থল থেকে তাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন শুভ জন্মদিন। তাহিয়ার আগামীর দিন গুলো অনেক অনেক ভাল কাটুক ! দুঃখ কষ্ট যেন তাকে স্পর্স করতে না পারে । তার আগামীর দিনগুলো সাফল্যতায় ভরে উঠুক । “সম্মুখে দীর্ঘ পথ, সোনালী ভবিষ্যত, সুখী সুন্দর উজ্জ্বল হোক তোমার জীবন, লাল কৃঞ্চচূড়া আসুক বারে বার, এমন জন্মদিন আসুক আরো শতবার। এছাড়াও তাহিয়ার পরিবারের আত্তীয় স্বজন বন্ধু বান্ধবসহ সকলে তাহিয়াকে জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া করেন।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

three × three =

বাংলাদেশ একাত্তর