বিনোদন, সারাদেশ

সাউন্ডবাংলা-পল্টনাড্ডা-৭৮-এ বিজয়শ্রদ্ধা

%e0%a6%b8%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%aa%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%a8%e0%a6%be%e0%a6%a1%e0%a7%8d%e0%a6%a1%e0%a6%be-%e0%a7%ad

বাংলাদেশ একাত্তর.কম/অনলাইন প্রেস ইউনিটি:

জাতীয় সাংস্কৃতিকধারার সাউন্ডবাংলা-পল্টনাড্ডা-৭৮-এ বিজয়শ্রদ্ধা জানিয়েছেন নবীন-প্রবীণ সাহিত্য-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

জাতীয় সাংস্কৃতিকধারার ভারপ্রাপ্ত সভাপতি কবি আলতাফ হোসেন রায়হান-এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সাংস্কৃতিকধারার সাবেক সভাপতি কবি মানিক চক্রবর্তী। প্রধান আলোচক ছিলেন অনলাইন প্রেস ইউনিটির উপদেষ্টা কথাশিল্পী কালাম ফয়েজী। অতিথি ছিলেন জাতীয় আদিবাসীধারার সাধারণ সম্পাদক লিটন দ্রং, কবি বেবী চৌধুরী, কবি বিমল সাহা, কবি-অভিনেত্রী শ্রুতি খান, অনলাইন প্রেস ইউনিটি বরিশাল শাখার সহ-সভাপতি মো. ইমরান হোসেন, যুগ্ম সাধারাণ সম্পাদক আল আমিন গাজী, নাসিমা আক্তার প্রমুখ।

এসময় অতিথিবৃন্দ বলেন, বিজয়ের এই মাসে শিক্ষা-সাহিত্য-সাংস্কৃতিক-সামাজিক ও রাজনৈতিক অঙ্গণে নিবেদিত থাকতে আমরা দেশের বৃত্তশালীদেরকে না দেখলেও মোমিন মেহেদী, শান্তা ফারজানা সহ নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিদেরকে দেখেছি। তারা রাজপথে যেমন নিবেদিত থাকেন, তেমন নিবেদিত থাকেন নিরন্তর কাজপথে-সাহিত্য-সাংস্কৃতিক ও সামাজিক অঙ্গণে। আর একারণেই গণমাধ্যমে দেখেছি তারা রাতের আঁধারে ঘুমন্ত বঞ্চিত মানুষগুলোকে কম্বল দিয়েছেন। যা আমাদেরকে অনুপ্রাণিত করে বারবার। এসময় জাতীয় সাংস্কৃতিকধারার কমিটি বিলুপ্ত করার ঘোষণা দিয়ে নতুন কমিটির সিদ্ধান্তও গৃহিত হয়। পুরো আয়োজনটি লাইভ সম্প্রচার করে সাউন্ডবাংলা টিভি।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

12 + 10 =

বাংলাদেশ একাত্তর