অন্যান্য

শোকের মাসে ঘরোয়া ভাবেই জন্মদিন পালন: সম্পাদক রবিন সিদ্দিকী

%e0%a6%b6%e0%a7%8b%e0%a6%95%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b8%e0%a7%87-%e0%a6%98%e0%a6%b0%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be-%e0%a6%ad%e0%a6%be%e0%a6%ac%e0%a7%87%e0%a6%87-%e0%a6%9c%e0%a6%a8
বাংলাদেশ একাত্তর.কম/ সেলিম মোল্লা/ রবিবার:
 
আজ ৩০ আগস্ট এই দিনে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে মা বাবার কোল জুড়ে আলোকিত করে পৃথিবীর মাঝে জন্ম গ্রহন করেন শিশু রবিন সিদ্দিকী।
 
সারাপৃথিবী জুড়েই জাতীয় শোকের মাস পালিত হচ্ছে। তাই তিনিও শোক কে শক্তিতে পরিনত করে আনুষ্ঠানিক কোনো প্রোগ্রাম না করে ঘরোয়া ভাবে সহকর্মীদের নিয়ে জন্মদিন পালন করছেন।
 
আজ দেশের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার অন্যতম ব্যক্তিত্ব, বিশিষ্ট সাংবাদিক, দৈনিক তৃতীয় মাত্রা, পাক্ষিক দূর্নীতি চিত্র ও কারেন্ট নিউজ ডটকম ডটবিডি’র সম্পাদক জনাব রবীন সিদ্দিকীর ৫৬ তম জন্মদিন।
রবীন সিদ্দিকীর ঘরোয়া ভাবে সহকর্মীদের ৫৬ তম জন্মদিন পালন।
 
দৈনিক তৃতীয় মাত্রা নিয়ে স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করে চলেছেন। যার প্রতিফলন আজ অন্যন্য পত্রিকার মধ্যেও দেশে অন্যতম জনপ্রিয় দৈনিক পত্রিকা তৃতীয় মাত্রা। তার কাছে হতাশা শব্দটি একদম শূন্য কোটায়। ছোট বেলা থেকেই লেখালেখির বিষয়ে তার নেশা নেশাকে পেশা করে তিনি তার অধিনে একাধিক মানুষের কর্মসংস্থান গড়ে দিয়েছেন।
 
আজকে তার জন্মদিন এই সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, সবার জীবনে জন্মদিনটা স্পেশাল তবে জাতীয় শোকের মাস তাই আমরা ঘরোয়া ভাবে আমাদের সহকর্মীদের অনুরোধে এই ছোট্ট আয়োজন।
 
তিনি বলেন, একজন সাংবাদিক হিসেবে মানুষের দোরগোড়ায় সংবাদ পৌছানো আমাদের অন্যতম দায়িত্ব। দেশ ও সমাজকে সব-সসময় জাগ্রত রাখার চেষ্টা করি।
 
এসময় তৃতীয় মাত্রার অফিসের সকল স্টাফ, রিপোর্টার ও তৃতীয় মাত্রার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

seventeen − 7 =

বাংলাদেশ একাত্তর