বুধবার , ১৫ জুলাই ২০২০ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মিরপুর প্রেসক্লাবের আহবায়ক ও সদস্য সচিবের পদত্যাগ” যা মিথ্যা ও বানোয়াট

প্রতিবেদক
bangladesh ekattor
জুলাই ১৫, ২০২০ ৭:০৭ পূর্বাহ্ণ

(বাংলাদেশ একাত্তর.কম) নিজেস্ব প্রতিবেদক :

ঢাকা: রাজধানীর মিরপুর প্রেসক্লাবের আবায়ক- সৈয়দ শফিকুর রহমান পলাশ এবং সদস্য সচিব- জাকির মোল্লা দুজনেই দায়ীত্ব থেকে পদত্যাগ করেছেন শিরোনাম করে কিছু অনলাইন নিউজ পোর্টালে তা প্রকাশ করে। যা সত্য নয় বলে জানিয়েছেন মিরপুর প্রেসক্লাবের আহবায়ক- সৈয়দ শফিকুর রহমান পলাশ এবং সদস্য সচিব জাকির হোসেন মোল্লা।

এ’বিষয়ে মিরপুর প্রেসক্লাব এর সভাপতি বলেন, আমি পদত্যাগ পত্র জমা দেইনি কিন্ত কিছু অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করেছে আমার পদত্যাগের বিষয়ে। এইসব সংবাদ মিথ্যা ও বানোয়াট।

মিরপুর প্রেসক্লাবের সদস্য সচিব বলেন, আমি মিরপুর প্রেসক্লাব থেকে পদত্যাগ করিনি, কে বা কাহারা আমাদের বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করছে। যারা এই মিথ্যা সংবাদের সাথে জড়িত তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মিরপুর প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক- এজাজ আহমেদ বলেন, আহবায়ক ও সদস্য সচিব যদি পদত্যাগ করে, তাহলেতো আমরা আগে জানবো। আর যারা এমন গুজব রটনা ছড়িয়েছে, তাদের বিরুদ্ধে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নিবো।

মিরপুর প্রেসক্লাব- সাবেক প্রচার সম্পাদক- মারুফ হায়দার বলেন, আহবায়ক ও সদস্য সচিব পদত্যাগ করেননি। এটা সম্পূর্ণ মিথ্যা, এটা আমাদের প্রেসক্লাবের সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল এ কাজ করেছে। যারা এমন মিথ্যা তথ্য প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মিরপুর প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক ও আহবায়ক কমিটির অন্যতম সদস্য- শাজাহান সিরাজ সবুজ বলেন, যিনি সুখে-দুঃখে প্রতিটি সাংবাদিকের পাশে থাকেন, বিপদে-আপদে এগিয়ে আসেন, কোন সাংবাদিকের সমস্যার কথা শুনলে তিনি সেখানে স্বশরীরে পৌঁছান, যেসকল সাংবাদিক করোনা মহামারীতে ছিলেন বা আছেন তাদেরকে ডেকে এনে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার বিরুদ্ধে এমন মিথ্যাচার মেনে নেওয়া যায়না। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সেলিম মোল্লা বলেন, কিছু দুষ্ট-প্রকৃতির লোকজন, যারা আহবায়ক সাহেবের ভালো কাজ গুলোকে মন থেকে মেনে নিতে পারছেনা। তারাই সংগঠনের একতাবদ্ধকে ভাঙ্গতে মরিয়া হয়েই এই অপপ্রচার চালাচ্ছে।

প্রকাশিত/ বাংলাদেশ একাত্তর.কম/ বুধবার / ১৫/০৭/২০২০ইং

সর্বশেষ - অন্যান্য