জাতীয়

মিরপুরের সাংবাদিকদের সাথে বিএফইউজে’র মহাসচিব প্রার্থী লায়েকুজ্জামানের মতবিনিময় সভা

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%82%e0%a6%ac%e0%a6%be%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%95%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%a5

বাংলাদেশ  একাত্তর. কম/ নিজেস্ব প্রতিবেদক:

আসন্ন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনে মহাসচিব পদপ্রার্থী লায়েকুজ্জামান মিরপুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

আলোচনার সভায় লায়েকুজ্জামান-ছবি: বাংলাদেশ একাত্তর.কম

শুক্রবার-রাজধানীর মিরপুর সাড়ে এগারো পুরবী কালসী রোডে একটি রেস্তোরাঁয় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় লায়েকুজ্জামান বলেন, সাংবাদিকরা দেশের আয়না, সমাজের অসঙ্গতি তুলে ধরে। সাংবাদিকরা সংবাদ সংগ্রহের কাজে গেলে অনেক সময় নির্যাতন নিপীড়নের ঘটনা ঘটে। তখন সাংবাদিকদের পাশে দাড়ানোর মত কেউ থাকেনা। আমি সাংবাদিকদের কল্যাণে কাজ করে যেতে চাই।

আমরা যারা মাঠে সংবাদ সংগ্রহের কাজ করি। ছোট পত্রিকা, বড় পত্রিকা-সেটা বড় কথা নয়। আমরা একে অপরের বিপদে আপদে এগিয়ে আসবো এটাই মুল কথা। তিনি বলেন, আমি এবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে মহাসচিব পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি। আজকের এই মতবিনিময় সভায় ভোটার বা সদস্য উপস্থিত আছে কিনা সেটা বড় বিষয় নয়। বিষয় হলো আপনারা বিবেচনা করবেন আমার পক্ষে আপনার পরিচিত ভোটার থাকলে তাদের অবগত করবেন যে লায়েকুজ্জামান ভাই নির্বাচনের প্রার্থী তাকে সমর্থন করা যায়-কিনা। যদি সে আমাকে চিনে বা খোঁজ-খবর নিয়ে বুঝতে পারে লায়েকুজ্জামান’কে সমর্থন করলে তার ইজ্জত যাবেনা তবেই সে আমাকে ভালোবাসবে। বা সমর্থন দিবে এটাই আমার প্রত্যাশা।

মিরপুরের সাংবাদিকদের সাথে লায়েকুজ্জামান-ছবি: বাংলাদেশ একাত্তর.কম

শাবান মাহমুদ আমার নেতা, সাংবাদিকদের নেতা। কারণ শাবান মাহমুদ একজন সফল নেতা, সেটা আমার আপনার সকলের গর্ব। আমি বুক উচু করে বলতে পারি শাবান মাহমুদ বাংলাদেশের গর্ব। স্বাধিনতার প্রায়ই ৫০ বছরের এই প্রথম আমাদের নেতা শাবান মাহমুদকে মাননীয় প্রধানমন্ত্রী দিল্লির প্রেস মিনিস্টার নিয়োগ করেছেন। এটা আমাদের বড় প্রাপ্তি। আমি মাননীয় প্রধানমন্ত্রী কে আন্তরিক ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি করেছি এখন সাংবাদিকতা পেশায় আছি। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হতে চাই। আমি সাংবাদিকদের কল্যাণে এই নির্বাচন করতে চাই। আমি নির্বাচন করতে চেয়েছি বলে কিছুলোক বলাবলি করে এতদিন নির্বাচন করেনি এখন লায়েকুজ্জামান ভাই নির্বাচন করবে। তাদের বলি আগে নির্বাচন না করি নেতা তো অনেক তৈরি করেছি। এত দিনে যত নির্বাচন হইছে সেগুলো কি আমি উপলব্ধি করিনাই।

এ সময় উপস্থিত ছিলেন, নতুন বার্তার প্রকাশক ও সম্পাদক ইউসুফ আহমেদ তুহিন, সোনালী খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মনিরুজ্জামান মিয়া, বাংলাদেশ একাত্তর.কম (অনলাইন নিউজ পোর্টাল) শেখ রাজু আহমেদ, নতুন বার্তার বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুম, বাংলাদেশের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার ছন্দা, চ্যানেল মুসকান এর মাসুদ জিয়া, সাংবাদিক জহির, জামান, বাবুল খান, কাজী ওবায়েদ, মীর আলাউদ্দিন, মোঃ সোলায়মান, আফজাল হোসেন, সেলিম মোল্লাহ, মুর্তজা পাপ্পু, কচি, মিরাজ মাহবুব ইফতি, সাদ্দাম হোসেন মুন্না,কৌশিক, আক্তার হোসেন সাদ্দাম, আনোয়ার, মিলন ঢালী, দীন ইসলাম, হুমায়ুন কবির, জয়নাল আবেদিন, রমিজ উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

১ Comments

  1. CBD gummies for anxiety
    ফেব্রুয়ারি ১৫, ২০২১ at ৭:১২ অপরাহ্ণ

    Marvelous, what a blog it is! This web site gives valuable information to us,
    keep it up.

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

2 × 2 =

বাংলাদেশ একাত্তর