সারাদেশ

মাতৃজগত পত্রিকার রিপোর্টার মাদকসহ আটক

%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a4%e0%a7%83%e0%a6%9c%e0%a6%97%e0%a6%a4-%e0%a6%aa%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%aa%e0%a7%8b%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%9f
  • (বাংলাদেশ একাত্তর.কম) প্রতিবেদকঃ খালেদ বিন রহমানঃ সিদ্ধিরগঞ্জে ৪৩০ পিস ইয়াবাসহ সাংবাদিক পরিচয়দানকারী একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল।

জানা যায় গত বুধবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার নাম মোঃ রাহাত ইসলাম রুবেল (২৮), পিতার নাম আবদুল কাশেম।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকায় রাতে র‌্যাব চেকপোস্ট বসিয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি চেয়ার কোচ বাস গাড়ীতে তল্লাশি চালায়। এ সময় মাদক ইয়াবা ট্যাবলেট ৪৩৯সহ তাকে গ্রেপ্তার করা হয়।

রাহাত ইসলাম রুবেল সে দৈনিক মাতৃজগত’ পত্রিকায় কর্মরত আছে বলে পরিচয় দিয়েছে। তবে ধারনা করা যায় সাধারণ যাত্রী বেশে অভিনব কায়দায় কক্সবাজার থেকে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এনে নারায়ণগঞ্জ ঢাকা ও আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে সাংবাদিকতা তার ছদ্মবেশ মাত্র। মূলত সে একজন ইয়াবা মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধিন চলছে বলে জানিয়েছে র‌্যাব। এবিষয়ে দৈনিক মাতৃ জগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান বলেন,  রাহাত ইসলাম রুবেল, আমার পত্রিকার রিপোর্টার না-সে ভুয়া।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর