অন্যান্য

ভয়ংকর সন্ত্রাসী অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে গ্রেফতার

%e0%a6%ad%e0%a7%9f%e0%a6%82%e0%a6%95%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a7%80-%e0%a6%85%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0-%e0%a6%97

রাজু আহমেদ :

অস্ত্র, ২ রাউন্ড গুলি, ইয়াবা ট্যাবলেট, চাপাতি, ছুড়িসহ তালিকা ভুক্ত এক চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

আজ ১৭ জুলাই ২০২১ ইং তারিখ ভোর সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন ইসিবি চত্তর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় ১ টি দেশীয় পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি চাপাতি, ২টা ছুড়ি ও ৪২ পিস ইয়াবাসহ নিম্নোক্ত মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

সন্ত্রাসীর নাম মোঃ শিপলু আহম্মেদ @ সোলায়মান শিপলু (২৭), সে জেলা- ঢাকার বাসিন্দা।

জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক এবং হত্যাসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামী অস্ত্র প্রদর্শন সহ ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। সে একাধারে ছিনতাইকারী, জমিদখলকারী, মাদক ব্যবসায়ী এবং কিশোর গ্যাং এর অন্যতম সদস্য। সে দেশীয় অস্ত্রসহ তার দলবল নিয়ে এলাকায় মহড়া দিতো এবং অস্ত্রের ভয় দেখিয়ে লোকজনের নিকট থেকে জোরপূর্বক চাঁদা দাবি করতো এবং কেউ চাঁদা দিতে না চাইলে সে তাকে মারধরসহ গুরুতর জখম করে তার নিকট হতে জোরপূর্বক চাঁদার টাকার আদায় করতো। আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করতো না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

 

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

17 − two =

বাংলাদেশ একাত্তর