অন্যান্য, সারাদেশ

বিশ্বম্ভরপুরে মায়ের হাতের বালা বিক্রি করে জুয়া খেলে ছেলে

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%ad%e0%a6%b0%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%ae%e0%a6%be%e0%a7%9f%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b9%e0%a6%be%e0%a6%a4%e0%a7%87
বিশ্বম্ভরপুরে মায়ের হাতের বালা বিক্রি করে জুয়া খেলে ছেলে। 
 সুনামগঞ্জ (আজিজুল ইসলাম) এমন ঘটনায় এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। প্রতিবেশিরা মনে করেন তার দেখা দেখি এলাকায় অন্যন্য ছেলেরাও নষ্ট হতে পারে। মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত আর সেই মায়ের হাতের বালা যদি এমন কুলাঙ্গার ছেলে  বিক্রি করে জুয়া আর মাদকে উড়িয়ে দেয় তাহলে এই পৃথিবীতে আর কোন মা ছেলে সন্তান গর্ভে ধারন করবে…..?
এমনি এক ঘটনার খবর পাওয়া যায় সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের আক্তাপাড়া গ্রামের সামছুল ইসলাম নামে এক যুবকের বিরুদ্ধে। মায়ের হাতের বালা বিক্রি করে খেললেন জুয়া ও বিভিন্ন যায়গা থেকে চুরি ও জুয়া মদ্যপান সহ অনেক অপকর্মের সাথে জড়িত রয়েছে বলে জানায়।  একের পর এক চুরি করে যেমন খেলছে জুয়া, তেমনি আরও রয়েছে মাদকের সাথে গভির ভাবে সংপৃক্ততা। এলাকা সূত্রে জানা যায়, সে দীর্ঘদিন ধরে, জুয়া খেলার সাথে জড়িত ও পাশাপাশি মাদকের ব্যবসাও করে আসছে। তাকে মাদক ব্যবসায় চালিয়ে যাওয়ার জন্য বট গাছের মত ছায়া হয়ে দাড়িয়েছে এলাকার সম্মানিত ব্যক্তিরা। এবিষয়ে এলাকার কিছু সম্মানিত ব্যক্তিরা বলেন, আমরা যদি সকলে এক হয়ে অপরাধীদের বিরুদ্ধে দাঁড়াই, তাহলে কখনও অপরাধীরা, অপরাধ করতে সাহস পাবেনা। তারা আরও বলেন, যে আমরা অপরাধীদের বিরুদ্ধে কথা বলতে পারছিনা কারণ আমাদের বড় বড় নেতা তাদেরকে আশ্রয় প্রশ্রয়  দেয় এখন আমরা যদি কথা বলি, তাহলে আমাদের উপর ওরা আক্রমণ করবে। তাই ভয়ে প্রকাশ্য কিছু বলতে পারিনা। থানা পুলিশ যদি একটু কঠোর হয় তাহলে আজকের সোনার ছেলেরা আগামীদিনের ভবিষ্যৎ তাদের এভাবে নষ্ট হতে দেওয়া যাবেনা।
Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 × 3 =

বাংলাদেশ একাত্তর