রাজধানী, শিক্ষা

বাঙলা কলেজস্থ ফরিদপুর জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%99%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%95%e0%a6%b2%e0%a7%87%e0%a6%9c%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a5-%e0%a6%ab%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a6%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0-%e0%a6%9c%e0%a7%87

কিবুল মিয়াঃ সরকারি বাঙলা কলেজস্থ ফরিদপুর জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বাঙলা কলেজ অডিটোরিয়ামে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে বাঙলা কলেজস্থ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ ৪০০ জনের বেশি অতিথি অংশ নেন।

ফরিদপুর জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান (শফি) সভাপতিত্বে ও সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযুদ্ধা আগা খান মিন্টু। আলোচনার শুরুতেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগ ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমৃত্যু কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন প্রবীন এই আওয়ামী লীগ নেতা।

আরও বক্তব্য রাখেন মিনহাজুল ইসলাম মিজু তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ, মুন্সি সেলিম সদস্য বন ও পরিবেশ বিষয়ক উপসম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, বিপ্লব মোস্তফা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ, তানভীর আক্তার শিফা উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নির্বাহী সংসদ, আলমগীর হোসেন সাবেক সহ-সম্পাদক কেন্দ্রীয় নির্বাহী সংসদ ছাত্রলীগ, মানিক চৌধুরী সাবেক সাংগঠনিক সম্পাদক বাঙলা কলেজ ছাত্রলীগ ও স্হানীয় ছাত্রলীগ,যুবলীগের নেতৃবৃন্দ।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাঙলা কলেজ জামে মসজিদের ইমাম মুফতি মোহাম্মদ নাসিম।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

18 + nineteen =

বাংলাদেশ একাত্তর