সোমবার , ১৪ সেপ্টেম্বর ২০২০ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বাউনিয়াবাধে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করায় আমিরের পাশে এমপি-ইলিয়াস উদ্দিন মোল্লা

প্রতিবেদক
bangladesh ekattor
সেপ্টেম্বর ১৪, ২০২০ ৭:৪৯ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদক:

ঢাকা-১৬ আসনে প্রায়ই ৫লাখ মানুষের বসবাস তাদের সকল সুখ-দুঃখের অভিভাবক একজন আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি। যার দরজা সবার জন্য খোলা শুধু মাদক ব্যবসায়ী বাদে। বাউনিয়াবাধ এলাকায় মাদক ব্যবাসীদের উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী। তাই একাই আমির হোসেন মোল্লা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন সেই সাথে স্থানীয় এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এবং ৫নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর কামাল মাস্টারের স্ত্রী-জনাবা সালমা কামাল বাউনিয়াবাধে মাদক নির্মুলে আমির হোসেন মোল্লার পাশে থেকে  মাদকের বিরুদ্ধে তারা ও একাত্মতা পোষন করেন। বর্তমানে মাদক ব্যবসায়ীদের তালিকা সংগহ চলছে। দলীয় কার্যালয়ে  ঘরোয়া মিটিংয়ে এ সব বিষয়ে আলোচনা হয়।  

ঘরোয়া মিটিংয়ে এমপির পাশে আমির হোসেন মোল্লা।

বাউনিয়াবাধ এলাকায় মাদক বিক্রি ও সেবনের প্রতিযোগিতা চলছে হরদমে। ফলে এলাকার উঠতি বয়সের তরুন যুবকরা মাদকের সংস্পর্শে পড়ে তারা জীবন ধ্বংসের দিকে এগিয়ে যাচ্ছে। তাদের পরিবারও পড়েছেন চরম ভুগান্তিতে। সেই সুযোগে মাদক ব্যবসায়ীরা লাভবান হচ্ছেন।

এখন থেকে এলাকার মহল্লার অলি-গলিতে চিরনি অভিযান চলবে মাদক ব্যবাসায়ী পেলেই আটক করে থানায় সোপর্দ করার নির্দেশ স্থানীয় এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা’র।

যারা দলের লেবাস পড়ে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে। যারা নিষিদ্ধ পলিথিন ও বিভিন্ন সমবায় সমিতির নাম করে সাধারণ মানুষকে ঠকানোর অফিস খুলে শীর্ষ পর্যায়ের রাজনৈতিক নেতানেত্রীদের ছবি লাগিয়ে অবৈধ ব্যবসা করে আসছে তাদের কোনো ছার দেওয়া হবেনা। যাদের নামে থানায় একাধিক মাদক মামলাসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে আইন আনুক ব্যবস্থা জরুরী। এ সময় সকলেই মাদক কারবারি বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত