অন্যান্য, বিনোদন, রাজধানী, রাজনীতি, সারাদেশ

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্দোগে পথচারী ও পথ শিশুদের মাঝে ইফতার বিতরন।

%e0%a6%ac%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7%e0%a7%81-%e0%a6%ab%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1%e0%a7%87%e0%a6%b6%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%89%e0%a6%a6
রাজধানীর পল্টন মোড়ে   শনিবার  পথচারী ও পথ শিশুদের মাঝে ইফতার বিতরন করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেলিন।  এ সময় বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয়  কমিটির যুগ্ম সাধারন সম্পাদক জনাব সাহাদুজ্জামন সুমন ভুইয়া ও সাংগঠনিক সম্পাদক জনাব শাহীন সরকারসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, তিল তিল করে গড়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি শেখ ওয়াসিউজ্জামান লেলিন নিজে   রাজধানীর পল্টন মোড়ে শত শত পথচারী ও পথ শিশুদের মাঝে নিজ হাতে ধুলোবালিকে
উপেক্ষা করেও  সবার মাঝে ইফতার বিতরণ করেন।
 
 
 
 দেখা-যায় যে, বঙ্গবন্ধু ফাউন্ডেশের কার্যকরী কমিটির সকল সদস্য বৃন্দ বাস গাড়ীর হেলপার ও চালকদের মাঝেও ইফতার বিতরন করেন।
 
 এবিষয়ে কথা হল, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিপ্লবী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেলিন সাহেবের সাথে তিনি সাংবাদিকদের বলেন, আমরা যে ভালো কাজ গুলো করছি বা করার চেষ্টা করছি, তা শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে অনুস্বরণ করে।
 
 এদেশের জন্য বঙ্গবন্ধু নিজের জীবন বিসর্জন দিয়ে গেছেন বাঙ্গালী জাতীকে ভালোবেসে। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য হিসাবে আমরা বঙ্গবন্ধুর আদর্শ অনুস্বরণ করে চলার স্বপথ নিয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশন করি।
আল্লাহর রহমতে বিশ্বের সকল বঙ্গবন্ধুর সৈনিকরা আমাদের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পাশে আছে। আমরা আনন্দিত পথচারী ও পথ শিশুদের মাঝে ইফতার বিতরণের সুযোগ পেয়ে।
 
 ইফতার গ্রহনের সময় পথ শিশু সিয়ামের সাথে কথা হলে সিয়াম বলে, আমাগো কেউ আদর কইরা ডাইকা খাওন দেয়না এই স্যার (বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেলিন) আমগো ডাইকা খাওন দিছে।
 
 কথা হল অপর পথচারী আকবর মিয়ার সাথে, তিনি বলেন, আযান হচ্ছে ক্যামনে ইফতার করুম ট্যাকা নাই , মোড়ে দেখি যে যায় তারেই খাওন দিচ্ছে পড়ে আমরা তিনজন একসাথে আসলাম আমাগোও খাওন দিছে, আমরা  খুব মজা কইরা খাওন খাইলাম। প্রাই দূই- হাজার পথচারী ও পথ শিশুদের মাঝে ইফতার বিতরন করেন বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেলিন  ও বঙ্গবন্ধুর ফাউন্ডেশনের কার্যকারী কমিটির সদস্য বৃন্দগন।
 
 
 
 
 
Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

thirteen − thirteen =

বাংলাদেশ একাত্তর