বিশেষ সংবাদ, সর্বশেষ সংবাদ

প্রতিরোধহীন পরাজয় বাংলাদেশের

%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%a7%e0%a6%b9%e0%a7%80%e0%a6%a8-%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%be%e0%a6%9c%e0%a7%9f-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6

অনলাইন ডেস্ক:
চলতি বিশ্বকাপ আসরে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের কাছে প্রতিরোধহীন পরাজয় ঘটেছে বাংলাদেশের। ৩১৬ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে শাহিন শাহ আফ্রিদির কাছেই হেরে গেছেন সাকিব-তামিমরা। ক্যারিয়ার সেরা ৬ উইকেট নিয়ে একাই ধসিয়ে দিয়েছেন পাকিস্তানি ওই বোলার। ৪৪ ওভার ১ বল খেলে ১০ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২২১ রান।

এই পরাজয়ের মধ্যদিয়ে ৯ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে স্থায়ী জায়গা হলো সাকিব-মাশরাফিদের। অন্যদিকে টেবিলের চতুর্থ দল নিউজিল্যান্ডের সমান সংখ্যক পয়েন্ট নিয়েও রান রেটে বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান। তবে টানা চতুর্থ জয়ে টেবিলের পঞ্চমস্থানে থাকলো সরফরাজরা। টেবিলের শীর্ষ চার দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত হলো অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের।

এর আগে আজ শুক্রবার ইংল্যান্ডের লর্ডসে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। ইমাম উল হকের ১০০ ও বাবর আজমের ৯৬ রানের ইনিংসে ভর করে ৩১৫ রানের সংগ্রহ পায় পাকিস্তান। বাংলাদেশের পক্ষে ৫ উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান। জবাবে খেলতে নেমে সব উইকেট হারিয়ে … রান তুলতে সক্ষম হয় বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৬৪ রান করেন সাকিব আল হাসান।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

three − three =

বাংলাদেশ একাত্তর