শুক্রবার , ২৯ মে ২০২০ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবী থানার সামনে সালাউদ্দীনের বিচার চেয়ে মিছিল।

প্রতিবেদক
bangladesh ekattor
মে ২৯, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

পল্লবী থানার সামনে সালাউদ্দীনের বিচার চেয়ে মিছিল।

(বাংলাদেশ একাত্তর.কম) স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর মিরপুর পল্লবী থানাধীন এলাকার মুসলিম বাজারে “বিসমিল্লাহ বিরানী হাউজের মালিক” হাজ্বী সালাউদ্দীন আহমেদ (৪৫) ও তার সঙ্গী মোঃ হানিফ,মোঃ ফরহাদ,মোঃ রাজু (২৩) সহ আরো ৭/৮ জন মিলে এক গার্মেন্টস শ্রমিক মামুন(২৬) কে প্রকাশ্য দিবাদিলোকে এলোপাতাড়ি পিটিয়ে ছুরিকাঘাত করলে সে রক্তাক্ত জখম হয় । সে সময় সেই দৃশ্য মোবাইলে অনেকেই ধারন করে বাসা বাড়ীর উপর থেকে। রবিবার ২৪ তারিখ বিকাল তিনটার দিকে এঘটনা ঘটে।

ঘটনার ২দিন পরে পল্লবী থানায় মামলা রুজু হয় মঙ্গলবার ২৬ তারিখে। মামলার তদন্ত অফিসার হলেন এস আই আসাদুজ্জামান। মামলার চার দিন পার হলেও এখন পর্যন্ত এজাহার ভুক্ত আসামীদের কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

এজেহার সুত্র ও মামলার বাদির বক্তব্যে জানা যায়, মামুনের বন্ধু রানা বিরানী কিনতে মুসলিম বাজার এলাকার বিসমিল্লাহ বিরানি হাউজে আসলে খাবার কম দেওয়ায় বিসমিল্লাহ হাউজের কর্মচারীর সাথে কথা কাটাকাটি হয়।

পরে স্থানীরা বিষয়টি মিমাংসা করে দেয়। কিন্তু অপরাধ ক্ষমা করতে পারেনি বিসমিল্লাহ বিরানি হাউজের মালিক হাজ্বী সালাউদ্দীন আহমেদ। লাঠি সোটা ও গরু কাটা ছুরি নিয়ে রানা কে খুজতে সালাউদ্দীন সহ তার সহযোগীরা মহড়া দেয় পরে রানাকে না পেয়ে রানার বন্ধু গার্মেন্টস শ্রমিক মামুন নামাজ পরে মসজিদ থেকে বেরিয়ে ঐ রাস্তা দিয়ে আসলেই এজাহার ভুক্ত আসামী হাজ্বী সালাউদ্দীন সহ তার লোকজন অতর্কিত ভাবে হামলা চালায় সেসময় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরে গার্মেন্টস শ্রমিক মামুন।

ভিডিও ফেসবুক লিং https://m.facebook.com/story.php?story_fbid=1580694575428390&id=100004635870521

সেই দৃশ্য মোবাইল ফোনের মাধ্যমে অনেকেই ভিডিও করে সোস্যাল মিডিয়া ফেসবুকে ছেড়ে দিলে মুহুর্তের মধ্যেই ভাইরাল হয় ভিডিওটি। অনেকেই কমেন্ট করে তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ভিডিও তে দেখা গেছে একটি ছেলেকে ১৫/২০ মিলে মারধর করছে এবং পাঞ্জাবি ও টুপি পরিহিত একজনের হাতে একটা বড় গরু কাটা ছুরির মতন দেখতে পাওয়া গেছে।

আজ “শুক্রবার ২৯ তারিখ” বিকাল ৫টার দিকে এলাকাবাসী একটি মিছিল বের করে শ্লোগানে শ্লোগানে পায়ে হেটে মিছিলটি মুসলিম বাজার হয়ে পল্লবী থানার সামনে এসে জড়ো হয়। তারা হাজ্বী সালাউদ্দীন আহমেদ সহ এজেহার ভুক্ত আসামীদের শাস্তির দাবি জানান।

ভুক্তভোগির ভাই এই মামলার বাদী” মিলন “বাংলাদেশ একাত্তর.কম” কে জানান, আমার ভাইয়ের অবস্থা খুবই খারাপ সেলাই করার পর আজ আবার ভুড়ি বেড়িয়ে গেছে। আমি বাদী হয়ে থানায় মামলা করেছি কিন্ত আসামীরা প্রকাশ্য এলাকায় ঘুরাফেরা করছে।

তিনি আরো বলেন, আসামীদের পুলিশ ধরতে পারছেনা। সালাউদ্দীন আগে ছিলো কসাই অল্পদিনে কোটি কোটি টাকার বাড়ী গাড়ীর মালিক হয়েছেন বর্তমানে তার অনেক ক্ষমতা।

এই বিষয়ে পল্লবী থানার এস আই আসাদুজ্জামান বাংলাদেশ একাত্তর.কম কে বলেন, ঘটনার পর থেকে আমাসীরা পলাতক রয়েছে তাদের আটকের চেষ্টা চলছে।

ফেসবুক পোস্ট সংরক্ষিত

আরো বিস্তারিত জানতে ২য় পর্বের জন্য চোখ রাখুন বাংলাদেশ একাত্তর.কম এ।।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ‘বঙ্গবন্ধু পেশাজীবী লীগের দোয়া ও আলোচনা সভা’

পল্লবীতে ফগার মেশিনের ভূল পরিচালনায় দুই শিশু আগুনে দগ্ধ!

কোটি টাকা চাঁদাবাজির ফুটপাত উচ্ছেদ অভিযানে: সোর্স কাদের সিন্ডিকেটের মাথায় হাত

চিত্রনায়িকা কবরী “আর নেই”

মিরপুরে অসহায়দের মাঝে মুসলিম এইড’র রমজান ফুড ভাউচার বিতরণ

আন্দারশুরা পদ্মবিলে প্রকৃতির সঙ্গে পদ্মফুলের মিতালী

দুর্বৃত্তের হামলায় ওয়াহিদা খানমের মাথার হাড় ভেঙে গুরুতর যখম

নিজেদের যোগ্যতা দিয়ে অধিকার আদায়ের আহবান: জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আশুলিয়ার ধর্ষণ মামলার পলাতক আসামী মুন্সিগঞ্জে গ্রেফতার

আশুলিয়ার ধর্ষণ মামলার পলাতক আসামী মুন্সিগঞ্জে গ্রেফতার

থানায় অভিযোগ করায় ভুক্তভোগীদের মারধর করলেন বিহারি মোস্তাক বাহিনী