রবিবার , ১১ অক্টোবর ২০২০ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে মীম বাইক সার্ভিস সেন্টার উদ্বোধন

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১১, ২০২০ ১:৩২ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/ কামরুল ইসলামঃ

অত্যাধুনিক প্রযুক্তি মেশিনের দ্বারা সকল প্রকার বাইক সার্ভিস করা হবে অতি যত্নে এখন পল্লবীতে। মোটর সাইকেল সার্ভিস করা নিয়ে ভাবনা “আর না” আর না”

মীম বাইক সার্ভিস সেন্টার উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি, জনাব তোফাজ্জল হোসেন, প্রধান বক্তা, ইসমাইল হোসেন, বিশেষ অতিথি, সেলিম মোল্লা ও অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মীম মটরস এর চেয়ারম্যান মোঃ সিরাজ মিয়া।

মীম মটরস

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মিরপুর পল্লবী এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় সকলেই মীম বাইক সার্ভিস সেন্টার এর সাফল্য কামনা করেন, তারা বলেন, মীম মটরস যেমন পল্লবীতে দীর্ঘ দিন ধরে সুনামের সাথে হালাল ভাবে ব্যবসা করে আসছে। আমরা আশাবাদী মীম বাইক সার্ভিস সেন্টার তেমনি সুনামের সাথে বহুদুর এগিয়ে যাবে। আর বাইক চালকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা দুরে না গিয়ে ঘরের কোনে মীম বাইক সার্ভিস সেন্টার আছে আপনারা এখান থেকেই সার্ভিস নিলে আপনিও উপকৃত হবেন মীম বাইক সার্ভিস সেন্টার ও পরিচিতি পাবে। শুক্রবার “মীম মটরস” এর নিজ কার্যালয় সেকশন-১২, ব্লক-এ,রোড-নং ৭,বাড়ী-৩৪, পল্লবীতে অনুষ্ঠাটি হয়।

মিরপুর ১২ নম্বর ষ্ট্যান্ড সংলগ্নে ও গোল্ডেন সান বাংলা রেস্তোরাঁর পাশের রোডে “মীম মটরস” এই প্রথম অত্যাধুনিক প্রযুক্তির মেশিনদ্বারা মিরপুর পল্লবীতে বাইক সার্ভিস সেন্টার চালু করেছে। আপনার পছন্দের মোটরসাইকেল টি এখানে সার্ভিস করাতে পারেন। এখানে বাইকের সকল যন্ত্রাংশ পাওয়া যায়, যেমন টায়ার,টিউব, ব্যাটরারী সহ অন্যন্য যন্তাংশ রয়েছে। লোকশনঃ দেশের যে কোন প্রান্ত হতে মিরপুর-১২, নম্বর বাস্ট্যান্ড এসে শাহজালাল ইসলামী ব্যাংকের দুই দোকান পর গোল্ডেন সান বাংলা রেস্তোরাঁ রোডে মীম মটরস ও মীম বাইক সার্ভিস সেন্টার।প্রোঃ মোঃ সিরাজ মিয়া। যোগাযোগঃ 01842-043445,01870-700404।

সর্বশেষ - রাজনীতি