বিশেষ সংবাদ, রাজধানী, রাজনীতি

পল্লবীতে বিএনপির ইফতার পার্টিতে যুবককে মারধর

%e0%a6%aa%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%ac%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%a8%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%87%e0%a6%ab%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%aa

পল্লবীতে বিএনপির ইফতার পার্টিতে যুবককে মারধর করায় এলাকার চারিদিকে আতংক ছড়িয়ে পড়ে।

বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদকঃ

কাউন্সিলর মেহেরুন্নেসার উদ্যোগে তারেক জিয়ার সুস্থতা কামনায় ইফতার মাহফিল অনুষ্ঠানে খাবার চাওয়াকে কেন্দ্র করে এক যুবক কে বেধড়ক মারধর করা হয়েছে।

২৪ এপ্রিল রবিবার ২০২২ ইং তারিখ রাজধানীর মিরপুর ১২ পল্লবী ২নং ওয়ার্ড কমিনিউটি সেন্টারের দোতলায় ঘটনাটি ঘটে।

জানা গেছে ২,৩, ৫নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর মেহেরুন্নেসা হকের সমর্থক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সমর্থকরা ইফতার শেষ মুহুর্তে ওই যুবকের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

মারধরের একপর্যায়ে যুবকের গায়ে থাকা পাঞ্জাবি টেনে হিঁচড়ে ছিড়ে ফেলে বিএনপির নেতাকর্মীরা। পরে জীবন বাঁচাতে কমিনিউটি সেন্টারের দোতলা থেকে খালি গায়ে দৌড়ে পালিয়ে যায় যুবক।

ঘটনা স্থলে উপস্থিত ছিলো ২,৩,৫ ওয়ার্ড কাউন্সিলর মেহেরুন্নেসা, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সাজ্জাদ হোসেন, উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও বিএনপি অঙ্গসংগঠনের শতশত নেতাকর্মী।

ওই যুবকের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে নেট পাড়ায়।

ঢাকা মহানগর উত্তর বিএনপি’র নব নির্বাচিত কমিটির আহবায়ক জনাব আমান উল্লাহ আমান ও সদস্য সচিব জনাব আমিনুল হক। সুত্র বলছে, ঢাকা মহানগর উত্তরে বিভিন্ন থানা ওয়ার্ডে ইফতার পার্টির মাধ্যমে তাদের কুঁচকানো দল বিএনপি সুসংগঠিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে জানতে ঢাকা মহানগর উত্তর বিএনপির নবনির্বাচিত কমিটির সদস্য সচিব আমিনুল হকের মোবাইল নাম্বারে একাধিক বার কল করে রিং বাজলেও ওপাশ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে ঢাকা মহানগর উত্তর ২,৩,৫ ওয়ার্ড সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মেহেরুন্নেসার মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

5 × 2 =

বাংলাদেশ একাত্তর