শনিবার , ১৬ মার্চ ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ১৬, ২০২৪ ১০:২৬ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম:

রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে ফয়সাল (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় রাসেল (২৩) নামে আরেক যুবক আহত হয়েছেন।,

আজ শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় মিরপুর পল্লবী থানাধীন সাড়ে ১১ আধুনিকের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।,

গুরুতর আহত অবস্থায় ফয়সালকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আহত রাসেল জানান, মিরপুর সাড়ে ১১ আধুনিকের মোড়ের কিছুটা সামনে ১০-১২ জন মিলে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ফয়সালের সঙ্গে ওই এলাকার তানজিলা, তার স্বামী কালু ও তানজিলার ভাই শাহিনের সঙ্গে রাসেলের পূর্বশত্রুতা ছিল। তারাই আজকে এই হামলা করেছে।

এদিকে হাসপাতালে আহত ও নিহতের পরিবারের সাথে কথা হলে তারা জানান, মিরপুর কালশী ই ব্লকের ৫ নম্বর লাইনের একটি বিহারি ক্যাম্পের বাসিন্দা তারা। নিহত ফয়সাল কারচুপির কাজ করত। পূর্বশত্রুতার কারণে তানজিলার ভাড়াটে লোকজন ছুরিকাঘাতে ফয়সালকে খুন করেছে। তবে তাদের সঙ্গে কী নিয়ে পূর্ব শত্রুতা ছিল তা জানাতে পারেনি স্বজনরা।

স্থানীয় বাসিন্দারা নাম প্রকাশে অনিচ্ছুক জানান, বর্তমানে পল্লবী এলাকার অবস্থা ভয়াবহ, প্রায়ই দিনই তুচ্ছ ঘটনায় মারামারি কুপা কুপির ঘটনা ঘটছে। কিশোর গ্যাংয়ের কয়েটি গ্রুপ বেপরোয়া। বাউনিয়াবাদ, লালমাটিয়া চোরাই মোবাইল মার্কেট এরিয়া, খিচুড়ি পট্টি বস্তি, সিরামিক রোড টেকেরবাড়ী, ধ-ব্লক ও বিহারীক্যাম্প এলাকায় বেশি এধরনের ঘটনা ঘটে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে নারী সংক্রান্ত ঘটনা নিয়ে ক্যাম্পের ভেতর নিজেদের মধ্যে কোন্দল নিয়ে এই ঘটনা ঘটেছে। বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে।

সর্বশেষ - অন্যান্য