আন্তর্জাতিক, বিনোদন

নির্বাচনি প্রচারণায় গিয়ে প্রার্থী নিজেই ফুটবল খেলতে ব্যস্ত-অভিনেত্রী মিমি

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9a%e0%a6%a8%e0%a6%bf-%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0%e0%a6%a3%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%97%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87

(বাংলাদেশ একাত্তর.কম) অনলাই ডেক্স: কোলকাতার রাজনৈতিক দলগুলো ভোটের মুখে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে যে যার মতো করে কৌশলে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। আর মাত্র কয়েক দিন পরই শুরু হবে ভোট পর্ব। তাই এই মুহূর্তে সকল প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়। তবে প্রচারণায় নজর কারতে নানা রকম কৌশল অবলম্বন করছেন প্রার্থীরা। গত বুধবার সকাল থেকেই প্রচারণায় ব্যস্ত ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। মাঠে নেমে গিয়ে খেলেছেন ফুটবল।

কোলকাতার যাদবপুর কেন্দ্রে মিমিকে প্রার্থীন  হিসেবে বেছে নিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনি প্রচারণায় বেরিয়ে মিমি নেতাজির পৈতৃক ভিটার বাড়ীর পাশে নেতাজির আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন। তারপর প্রচার-প্রচারণা করার সময় হঠাৎই কোদালিয়া দিঘীরপাড় জাগরণী সংঘের মাঠে বাচ্চাদের সঙ্গে ফুটবল খেলতে নেমে পড়েন মিমি।

হঠাৎ এই জনপ্রিয় অভিনেত্রী মিমিকে ফুটবল পায়ে খেলতে দেখে মাঠের চারপাশে তখন ভিড় জমে যায়।উৎসুক জনতার। উপস্থিত জনতা মিমির ফুটবল খেলা দেখার পাশাপাশি মোবাইলে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন অনেকে। মিমিও আনন্দে শিশু বাচ্চাদের সঙ্গে খেলায় মেতে ওঠেন। ইতোমধ্যেই ভোটের দিন রোজা রাখবেন বলে ঘোষণা দিয়েছেন, এই জনপ্রিয় অভিনেত্রী মিমি।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

১ Comments

  1. zersfrott
    অক্টোবর ২৩, ২০২২ at ৭:৪৪ অপরাহ্ণ

    স্বাধীনতা সবারই যা প্রয়োজন Telegram – @Cryptaxbot

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর