শুক্রবার , ১৫ অক্টোবর ২০২১ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

দীঘির সিনেমার শুটিং চলছে পল্লবীতে

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১৫, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম: বিনোদন ডেস্ক/১৫/১০/২০২১/ শুক্রবার:

প্রথমবারের মত অনুদানের সিনেমা করতে যাচ্ছেন দীঘি। সিনেমার নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়। ইমদাদুল হক মিলনের গল্পে এটি পরিচালনা করবেন ‘ ঝিনুক মালা’খ্যাত সেই বিশ্ববিখ্যাত পরিচালক আব্দুস সামাদ খোকন। আজ ১৫ অক্টোবর থেকে রাজধানীর মিরপুর পল্লবী থানাধীন ডিওএইচএস এলাকায় সিনেমার শুটিং চলছে। তবে কবে নাগাদ শুটিং শেষ হবে তা জানা যায়নি।

সিনেমার পরিচালক জানান, এই সিনেমার গল্পের গুরুত্বপূর্ণ একটি চরিত্রের নাম মৌ। এই মৌ চরিত্রেই অভিনয় করবেন আমাদের প্রার্থনা ফারদিন দীঘি। দীঘিও বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ শ্রদ্ধেয় আব্দুস সামাদ খোকন আঙ্কেল’র নির্দেশনায় আমি প্রথমবারের মতো সিনেমায় কাজ করছি। আমার কাছে মৌ নামে চরিত্রটি ভীষণ ভালো লেগেছে। যে কারণে চরিত্রটিতে অভিনয়ের জন্যও আমার মধ্যে প্রবল আগ্রহ কাজ করছে। তাছাড়া এর গল্প শ্রদ্ধেয় ইমদাদুল হক মিলনের। যে কারণে আগ্রহটা আরো বেশি। আমি শুটিং-এ যাবার পূর্বে নিজেকে মৌ চরিত্রের জন্যই প্রস্তুত করছি। জানিনা মৌ’কে কতোটা ফুটিয়ে তুলতে পারবো। তবে আমার ভীষণ রকম আন্তরিক চেষ্টা থাকবে নিজের চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তোলার। শ্রদ্ধেয় পরিচালকসহ পুরো ইউনিট যদি আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেন আমার বিশ্বাস আমি কাজটি ভালোভাবে শেষ করতে পারবো।’,

জানা গেছে এই সিনেমার জন্য শিল্পী অণিমা রায় বেশ কয়েকটি রবীন্দ্র সঙ্গীত গেয়েছেন। দর্শকরা দীঘির লিপে গানগুলো উপভোগ করতে পারবেন। এছাড়া পরিচালকের বিশ্বাস অণিমার গাওয়া গানগুলো দীঘি’র লিপে দর্শক বেশ উপভোগ করবেন। ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার সংলাপ রচনা করেছেন আব্দুস সামাদ খোকন ও ইমদাদুল হক মিলন,।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ