মঙ্গলবার , ২২ জানুয়ারি ২০১৯ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

তাড়াইলে ব্যাংক এশিয়া’র উদ্যোগে ৪”শত অসহায়-গরীব মানুষদের  মাঝে শীতবস্ত্র বিতরণ।  

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২২, ২০১৯ ৯:৪২ অপরাহ্ণ

কিশোরগঞ্জের তাড়াইলে ব্যাংক এশিয়া’র উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বক্তৃতায় বক্তাদের ভাষ্য  “মানবতার সেবায় অংশহিসেবে এ কম্বল বিতরণ। 
সুব্রত চক্রবর্তী (তাড়াইল কিশোরগঞ্জ) প্রতিনিধি: 

জানা যায়, ব্যাংক এশিয়া লিমিটেড’র নিজস্ব  অর্থায়নে তাড়াইল শাখার উদ্যোগে (২২জানুয়ারী) মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় উপজেলা সদরের হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলার  প্রায় ৪”শত অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে ।

কিশোরগঞ্জের তাড়াইলে ব্যাংক এশিয়া’র উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
কম্বল বিতরণ করার সময় তুলা ছবিঃ

এ প্রতিবেদকের সাথে  কথা বলে, কম্বল প্রাপ্তদের অনেকেই  সন্তুষ্টি ও উচ্ছ্বাস  প্রকাশ করেছেন। 

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া তাড়াইল শাখার ব্যবস্থাপক মো: সারোয়ার খাঁন সুমন, হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সাইফুল ইসলাম খন্দকার । আরও ছিলেন বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি ও  তাড়াইল- সাচাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান মো: কামরুজ্জামান মহাজন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: গিয়াস উদ্দিন লাকী,  উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: গোলাম মোস্তফা, উপজেলা সেচ্চাসেবক লীগের আহবায়ক সাইফ উদ্দিন কাজল ইদ্রিস।আরও ছিলেন,  তাড়াইল – সাচাইল সদর  ইউনিয়ন যুবলীগের সভাপতি, হারুন অর রশিদ।

উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলার যুবলীগের অন্যতম নেতা, রাজপথের লড়াকু সৈনিক যুবসমাজের অহংকার, মো: আফজাল হোসেন কাদির ও মো.রফিকুল ইসলাম মাসুদ-সহ এসময় আরও অনেকেই উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্য